Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড


বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা উত্তর জেলার নেতৃত্বে শাহীন-মোকাররম

প্রকাশিত: ১৬:২২, ২৪ সেপ্টেম্বর ২০২০
বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা উত্তর জেলার নেতৃত্বে শাহীন-মোকাররম

ছবি: সিভয়েস

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক ছাত্রনেতা ও শিশু সংগঠক মোঃ আছিফ রহমান শাহীন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন ছাত্রনেতা মো: মোকাররম হোসেন ভূঁইয়া।

আজ বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করে আগামি পনেরো দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে পাঠানোর নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা।

আজ বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

প্রসংগত, চট্টগ্রাম উত্তর জেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা দীর্ঘদিন ধরে মেয়াদ উত্তীর্ণ হিয়ে সাংগঠনিক স্থবিরতায় ভুগতেছিল।যাতে কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় কর্মসূচি ও জাতীয় কর্মসূচি ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার নীতিনির্ধারক জননেত্রী শেখ হাসিনা জন্মদিন পালন সহ যাবতীয় কর্মকাণ্ড ব্যাহত হতে থাকে।কেন্দ্রীয় নেতৃবৃন্দ এই স্থবিরতা কাটিয়ে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলায় নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাক্ষরিত বিজ্ঞপ্তিতে বিগত মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করেন।

এর আগে বিগত ২১ ও ২৩ শে সেপ্টেম্বর মেলার সকল বিভাজন ঐক্য প্রক্রিয়ার অংশ হিসেবে চট্টগ্রাম উত্তর জেলার সকল উপজেলার প্রতিনিধিদের সাথে চট্টগ্রাম বিভাগের সমন্বয়ক জনাব সৈয়দ মোর্শেদ উল্লাহ ধারাবাহিক ভাবে সভা করেন। এতে উত্তর জেলার সকল উপজেলার প্রতিনিধিদের বৈঠক শেষে প্রাপ্ত মতামত কেন্দ্রে পাঠান। সকল সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা উত্তর জেলা গঠিত হয়েছে। কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার প্যাডে সাক্ষরিত বিজ্ঞপ্তিতে চট্টগ্রাম উত্তর জেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার নবনির্বাচিত সভাপতি আছিফ রহমান শাহীন ও সাধারণ সম্পাদক মোকাররম হোসেন ভূইয়াকে সকল প্রকারের সাহায্য সহযোগিতার অনুরোধ করা হয়। সভাপতি আছিফ রহমান শাহীন চট্টগ্রাম উত্তর জেলার মিরসরাই উপজেলার বাসিন্দা ও সাধারণ সম্পাদক মোকাররম হোসেন ভূইয়া ফটিকছড়ি উপজেলার বাসিন্দা।

-সিভয়েস/প্রেসবিজ্ঞপ্তি

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়