Cvoice24.com


আধুনগরে চেয়ারম্যান পদে চাচা-ভাতিজার লড়াই

প্রকাশিত: ০৯:৫৬, ২৫ সেপ্টেম্বর ২০২০
আধুনগরে চেয়ারম্যান পদে চাচা-ভাতিজার লড়াই

ছবি: সিভয়েস

লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চাচা-ভাতিজার লড়াই তুঙ্গে। আধুনগরের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. আইয়ুব মিয়া স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। তিনি দুই বার চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন। অপরদিকে, আইয়ুব মিয়ার আপন বড় ভাই মরহুম বাদশা মিয়ার ছেলে সমাজকর্মী মো. নাজিম উদ্দিন স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন।

২৩ সেপ্টেম্বর মনোনয়ন জমাদানের শেষ দিনে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। ২৬ সেপ্টেম্বর মনোনয়ন প্রার্থীদের মনোনয়ন বাচাই পর্ব। ৩ অক্টোবর প্রত্যাহারের শেষ দিন ও ২০ অক্টোবর ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

চেয়ারম্যান প্রার্থী মো. আইয়ুব মিয়া বলেন, আমি দীর্ঘদিন থেকে জনগনের সেবা করে আসছি। জনগনের ভালবাসায়য় টানা কয়েকবার ইউপি সদস্য ও ২ বারের নির্বাচিত চেয়ারম্যান। জনগনের আমানত যথাযথ পালন করেছি। তাই আধুনগরবাসীর আন্তরিকতায় নির্বাচনে চতুর্থবারে দাঁড়িয়ে জয়লাভ করব ইনশেআল্লাহ।

অপরদিকে চেয়ারম্যান প্রার্থী মো. নাজিম উদ্দিন বলেন, দীর্ঘদিন ধরে আধুনগরবাসীর পাশে থেকে সামাজিক কাজ করেছি। জনগনের ভালবাসা ও ইচ্ছেতে সততার সৎ সাহস নিয়ে আধুনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে শতভাগ জয়ী হব। জনগন আমাকে নির্বাচনে দাঁড়ানোর জন্য উৎসাহের প্রেরণা দিয়েছেন। আমাকে তাদের আমানত তুলে দিবেন বলে আস্বস্থ করেছেন। আমিও তাদের সেই আমানত যথাযথ পালন করব বলে কথা দিয়েছি। পারিবারিক ভাবে সবার সম্মতি ক্রমে নির্বাচনে অংশ গ্রহণ করেছি। কারো প্ররোচনায় নয়। আমার মরহুম বাবার ইচ্ছে ছিল জনগনের সেবা করার। তিনি ফুটবল প্রেমি ছিলেন। তাই আমি জনগরের সেবা করতে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। তিনি আধুনগরের সর্বস্তরের মানুষের দোয়া চেয়েছেন।

-সিভয়েস/এসসি

লোহাগাড়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়