Cvoice24.com


কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে শিবিরের ছুরিকাঘাত

প্রকাশিত: ১৪:০৯, ২৫ সেপ্টেম্বর ২০২০
কক্সবাজারে ছাত্রলীগ নেতাকে শিবিরের ছুরিকাঘাত

ছবি: সিভয়েস

রাতের অন্ধকারে কক্সবাজার সরকারি কলেজের ছাত্র লীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেনকে ছুরিকাঘাত করেছে ছাত্রশিবির। তার দুই হাঁটুর নিচে কিরিচের কোপ, লোহার রডের আঘাত ও ডান হাতের কব্জিতে ছুরিকাঘাত করা হয়েছে। শাখাওয়াতকে প্রথমে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করানো হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে ২৬ নং ওয়ার্ডে ভর্তি করান।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে কক্সবাজার সরকারি কলেজ গেট সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটে।

ঘটনায় কলেজ ছাত্রশিবিরের সাবেক নেতা তারেক আজিজ, আবদুল্লাহ সরাসরি জড়িত বলে দাবি করে কলেজ ছাত্রলীগের সভাপতি জাকির হোসেন জানান, বছর খানেক আগে তারেকের সাথে ক্যাম্পাসে ছাত্র লীগের ঝগড়া হয়। ওই সময়কালের রেশ ধরে ঘটনাটি ঘটানো হয়েছে। তারেক আজিজ তখন কলেজ শিবিরের সভাপতির দায়িত্বে ছিল।

আহত শাখাওয়াত হোসেন জানান, বাজারঘাটায় তাদের দোকান থেকে দরগাহপাড়া বাড়িতে যাওয়ার পথে কলেজগেটে টমটমের গতিরোধ করা হয়। ৭/৮ জন লোক তাকে নামিয়ে ফেলে। তখন তিনি দৌঁড়ে এডভোকেট সেলিমের বাড়ির পার্শ্ববর্তী চারতলার একটি বিল্ডিংয়ে উঠে যায়। সেখানে ধরে তাকে ব্যাপক পেটানো করা হয়। আঘাতে তার বাম হাত ভেঙে গেছে। দুই পা ও বুকের পাঁজরে ছুরিকাঘাত আছে।

সবাই মুখোশ পরিহিত হলেও ঘটনায় তারেক আজিজ ও আবদুল্লাহ নামের দুইজনকে চিনতে পেরেছেন বলে জানান শাখাওয়াত হোসেন।

হামলাকারীদের শনাক্ত ও ঘটনার মূল কারণ উদঘাটনে পুলিশ কাজ করছে বলে জানান কক্সবাজার সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত ওসি মো. মাসুম খান।

ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয়।

-সিভয়েস/এসসি

কক্সবাজার প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়