Cvoice24.com


আনোয়ারায় সোয়া এক লাখ ইয়াবাসহ আটক ১

প্রকাশিত: ১৩:৪৪, ২৭ সেপ্টেম্বর ২০২০
আনোয়ারায় সোয়া এক লাখ ইয়াবাসহ আটক ১

ছবি: সিভয়েস

আনোয়ারা উপজেলার গহিরা পূর্ব ঘাটকূল এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ ২৫ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় আটক করা হয় মনোয়ারুল ইসলাম (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে।

রোববার (২৭ সেপ্টেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাবের পক্ষ থেকে ইয়াবা উদ্ধার ও আটকের বিষয়টি জানানো হয়। আটক মনোয়ারুল ইসলাম আনোয়ারা উপজেলার গহিরা পূর্ব ঘাটকূল এলাকার আব্দুল মান্নানের ছেলে।

র‍্যাব জানায়, সম্প্রতি এই ইয়াবা মিয়ানমার থেকে বাংলাদেশে নিয়ে আসা হয়েছে বলে জানতে পেরেছে র‌্যাব। যা  মনোয়ারুল ইসলামের বাড়িতে প্লাস্টিকের বস্তায় ভরে লুকিয়ে রাখা হয়েছে। এমন তথ্যর ভিত্তিতে মনোয়ারুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান  জানান, র‍্যাবের হাতে আটক মনোয়ারুল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। মিয়ানমার থেকে সমুদ্রপথে ইয়াবা এনে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে। গত ১৪ সেপ্টেম্বর গহিরা এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব সদস্যরা ১ লাখ ৬৫ হাজার ১৩০ পিসের একটি ইয়াবার চালান আটক করে। এ চালানটিও মনোয়ারুল ইসলাম ও তার
সহযোগিদের।  

মনোয়ারুল ইসলামের সঙ্গে আরও বেশ কয়েকজন মাদক ব্যবসায়ী জড়িত রয়েছে এবং তাদের আটকের চেষ্টা চলছে বলে জানান র‍্যাবের কর্মকর্তারা। অন্যদিকে আটক মনোয়ারুলকে আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।  

-সিভয়েস/এপি/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়