Cvoice24.com


ফুটবলের সোনালী অতীত ফিরিয়ে আনতে সমন্বিত উদ্যোগ প্রয়োজন: নাছির

প্রকাশিত: ১৬:৫৯, ১০ অক্টোবর ২০২০
ফুটবলের সোনালী অতীত ফিরিয়ে আনতে সমন্বিত উদ্যোগ প্রয়োজন: নাছির

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, দেশের ফুটবলের সাথে আবাহনীর নাম জড়িয়ে আছে। দেশে অনেক ক্লাব হয়েছে। কিন্তু আবাহনী-মোহামেডান এই দুটি দল দেশের ফুটবলকে জনমানুষের কাছে অনন্য পরিচিতি দিয়েছে। সারাদেশের মানুষ আবাহনী আর মোহামেডান এই দুটি দলের সমর্থক ছিল। ফুটবলের সেই সোনালী অতীত ফিরিয়ে আনতে হলে আমাদেরকে সমন্বিত উদ্যোগ নিতে হবে। 
আজ ১০ অক্টোবর 

শনিবার (১০ অক্টোবর) বিকালে চট্টগ্রাম প্রেস ক্লাব ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলয়াতনে চট্টগ্রাম আবাহনীর ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও স্মৃতিচারণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দিদারুল আলম চৌধুরীর সভাপতিত্বে ও শাহাবুদ্দিন নাছের চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিজেকেএস সদস্য জমির উদ্দিন বুলু,আবাহনী পরিচালক দক্ষিণ জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান,সিজেকেএস সদস্য কামাল আহমেদ, আবাহনীর সাবেক অধিনায়ক ক্রীড়া সাংবাদিক দেবাশীষ বড়–য়া দেবু,মোসলেহ উদ্দিন নবাব,মোহাম্মদ আলী,নিজামউদ্দিন নিজু,আবুল কাশেম প্রমুখ।

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়