Cvoice24.com


চান্দগাঁওয়ে সংঘবদ্ধ ধর্ষণ : ৮ আসামি রিমান্ডে

প্রকাশিত: ১৮:০৩, ১০ অক্টোবর ২০২০
চান্দগাঁওয়ে সংঘবদ্ধ ধর্ষণ : ৮ আসামি রিমান্ডে

নগরীর চান্দগাঁও  থানাধীন মৌলভী পুকুর পাড় এলাকায় রাতে এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতাকৃত আসামিদের রিমান্ডে নেয়ার অনুমতি দিয়েছেন আদালত। 

শনিবার (১০ অক্টোবর) বিকালের দিকে  রিমান্ড আবেদন মঞ্জুর করে এ আদেশ দিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট খাইরুল আমীন।

চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) রাজেশ বড়ুয়া সিভয়েসকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, মামলার প্রধান আসামি জাহাঙ্গীর আলমকে ৫ দিন ও বাকি আসামিদের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট খাইরুল আমীনের আদালত।

তিন দিন রিমান্ডের আদেশপ্রাপ্ত আসামিরা হলেন- মো. ইউসুফ (৩২), মো. রিপন (২৭), মো. সুজন (২৪), দেবু বড়ুয়া প্রকাশ জোবায়ের হোসেন (৩১) (নও মুসলিম), মো. শাহেদ (২৪), রিন্টু দত্ত প্রকাশ বিপ্লব (৩০) ও মনোয়ারা বেগম প্রকাশ লেবুর মা (৫৫)। এদের মধ্যে মনোয়ারা বেগম ধর্ষণে সহায়তাকারী বলে জানিয়েছে পুলিশ।

এর আগে শুক্রবার (০৯ অক্টোবর) এক নারীকে সংঘবদ্ধভাবে ধর্ষণের অভিযোগে এক নারী সহযোগীসহ আটজনকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, ভুক্তভোগী নারী রাঙ্গুনিয়া থেকে চট্টগ্রাম শহরে আসছিলেন। কাপ্তাই রাস্তার মাথা এলাকায় সিএনজি অটোরিকশা থেকে নেমে রিকশা নিয়ে তার বাসায় যাচ্ছিলেন।

পরে চান্দগাঁও এর মৌলভীপুকুর পাড় এলাকায় ওই নারীকে রিকশা থেকে নামিয়ে জোরপূর্বক ধর্ষণ করে আসামিরা। ওই নারী হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন রয়েছেন।


সিভয়েস/এমএন

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়