Cvoice24.com


ক্যান্সারে আক্রান্ত চিকিৎসকের পাশে সাবেক মেয়র নাছির

প্রকাশিত: ১৫:৩৪, ১২ অক্টোবর ২০২০
ক্যান্সারে আক্রান্ত চিকিৎসকের পাশে সাবেক মেয়র নাছির

রেক্টাল ক্যান্সারে আক্রান্ত কক্সবাজার মেডিকেল কলেজের চিকিৎসক ডাক্তার রায়হান রাহাতের চিকিৎসার তদারকির পাশাপাশি ৭০ হাজার টাকার আর্থিক সহযোগিতা প্রদান করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

জানা যায়, ঢাকার গাজিপুরের বাসিন্দা ও কক্সবাজার মেডিকেল কলেজের চতুর্থ ব্যাচের ছাত্র ডাক্তার রায়হান রাহাত প্রায় ২ বছর ধরে রেক্টাল কার্সিনোমায় আক্রান্ত হয়। তিনি বর্তমানে ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রেক্টাল কার্সিনোমার চিকিৎসার খরচ বহন করতে যেখানে ধণাঢ্য পরিবারকেও হিমশিম খেতে হয় সেখানে প্রায় দুই বছর ধরে নিয়মিতভাবে কেমোথেরাপি দিতে দিতে আর্থিক সমস্যায় ভুগছে তার পরিবার।

এদিকে নিয়মিতভাবে চিকিৎসকদের পাশে দাঁড়ানো চট্টগ্রামের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন তরুণ এই চিকিৎসকের অকালে এমন কঠিন দূরারোগ্যে আক্রান্ত হওয়ার কথা জানার পর থেকেই নিয়মিত খোঁজ রাখেন এবং নানাভাবে সহযোগিতা প্রদান করেন। এরই ধারাবাহিকতায় ১১ অক্টোবর (রোববার) কক্সবাজার মেডিকেল কলেজের শিক্ষার্থী তাজমির রহমান, রবিউল ফাহিম, সাব্বির হোসেন, চৌধুরী জুনায়েদ ও আবরার নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনের সাথে সাক্ষাৎ করলে তিনি ডাক্তার রায়হানের চিকিৎসার তদারকি করেন এবং ৭০ হাজার টাকার আর্থিক সহযোগিতা প্রদান করেন।

এছাড়া ডাক্তার রায়হানের উন্নত চিকিৎসা নিশ্চিতকরণেও সহযোগিতার আশ্বাস দেন।
প্রসঙ্গত, পূর্বেও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন চমেকের একজন পোস্টগ্রাজুয়েট ছাত্রের জন্য এক লাখ টাকা অনুদান দিয়ে সমাদৃত হন। চিকিৎসক সমাজে চিকিৎসকবান্ধব নেতা হিসেবে বিপুলভাবে জনপ্রিয় তিনি।

-সিভয়েস/জেআই

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়