Cvoice24.com


নগরীর পৃথক ২ খুন কেন, জড়িত কারা— জানেনা পুলিশ

প্রকাশিত: ১২:১৯, ১৬ অক্টোবর ২০২০
নগরীর পৃথক ২ খুন কেন, জড়িত কারা— জানেনা পুলিশ

ছবিঃ প্রতীকী

তিন কিলোমিটার দূরত্বের মধ্যেই একদিনে ২ লাশ উদ্ধারের ঘটনার ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। কে বা কারা, কেন ওই ২ ব্যক্তিকে নৃশংসভাবে খুন করেছে তা এখনও জানা যায়নি। এর মধ্যে বৃহস্পতিবার ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। 

এদিকে দুই খুনের ঘটনায় হালিশহর ও পাহাড়তলী থানায় বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে থানায় মামলা করেছে খুনের শিকার দুই ব্যক্তির স্বজনরা। এখন বিষয়টি নানা রকম পন্থায় তদন্ত করা করার কথা জানিয়েছে পুলিশ। ক্রাইম সিন ঘটনাস্থল থেকে প্রয়োজনীয় আলামত সংগ্রহ করেছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে নগরীর হালিশহরের আর্টিলারি এলাকার একটি খাল থেকে মিজানুর রহমান (৫২) নামের যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। মিজানুরের শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

হালিশহরের রহমান নগর এলাকার ভাইয়ের বাসা থেকে হালিশহরের বি-ব্লকের নিজের বাসায় যাওয়ার পথেই খুন হয় মিজানুর রহমান। মিজানুর রহমান জায়গা জমির ক্লার্ক ছিলেন বলে জানা গেছে।

অপরদিকে পাহাড়তলীর আলীফ গলি থেকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে একইদিন সকালে বিজয় কুমার বিশ্বাস (৩২) নামের এক যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে বিজয় কুমার বিশ্বাসকে গলায় রশি বা তাঁর পেচিয়ে খুন করা হয়েছে। তার গলায় জখমের চিহ্ন রয়েছে।

বিজয় কুমার দাস ঘটনার আগের দিন ১৪ অক্টোবর নিখোঁজ হয়। এ ঘটনায় ইপিজেড থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে তার পরিবার। ইপিজেডের বন্দরটিলা নেভি গেইট এলাকায় বিজয় কুমার বিশ্বাসের একটি দোকান রয়েছে। ওই দোকানে মূলত তিনি বিকাশের ব্যবসা করতেন।

পুলিশ জানায়, তারা লাশ উদ্ধার ঘটনা দুটি গুরুত্ব দিয়ে তদন্ত করছে। খুব দ্রুত তারা ঘটনার মোটিভ কি ছিল তা জানতে পারবে। দুটি ঘটনায় প্রকৃত কারা জড়িত বা কারা এমন নৃশংস ঘটনা ঘটিয়েছে তাদের খুঁজে বের করবে। কেনই বা দুজন ব্যক্তিকে খুন করা হলো তাও তদন্তে বেরিয়ে আসবে।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুর রহমান সিভয়েসকে বলেন, বিজয় কুমার বিশ্বাস খুনের ঘটনায় তার ভাই অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি মামলা করেছেন। মামলাটির তদন্ত চলছে। তবে এখন পর্যন্ত ঘটনার রহস্য উদ্ঘাটন সম্ভব হয়নি। আশা করি দ্রুত সবকিছু পরিস্কার হবে।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম সিভয়েসকে বলেন, ভিকটিম মিজানুর রহমানের পরিবারের কথা অনুযায়ী ভাইয়ের বাসা থেকে নিজের বাসায় যাওয়ার পথে মিজানুরকে খুন করা হয়েছে। তার ভাই মাহবুবুর রহমান গতকাল (বৃহস্পতিবার) রাতেই এ ঘটনায় একটি মামলা করেছে। মামলাটি এখন তদন্ত পর্যায়ে রয়েছে। আমরা ঘটনাটিকে গুরুত্ব দিয়েই তদন্ত করছি। আশা করি কে বা কারা এমন ঘটনা ঘটিয়েছে তা তদন্তে বেরিয়ে আসবে।

-সিভয়েস/এসএইচ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়