Cvoice24.com


'ধর্ষণের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে'

প্রকাশিত: ১১:৩০, ১৭ অক্টোবর ২০২০
'ধর্ষণের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে'

চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. জাকির হোসেন খান বলেছেন, সাম্প্রতিক সময়ে দেশে ধর্ষণ, নারীর প্রতি সহিংসতা, ইভটিজিং, বাল্যবিয়ে ও মাদক সেবীদের দৌরাত্ম্য বেড়ে গেছে। প্রতিটি গ্রাম-পাড়া-মহল্লায় এ সামাজিক আন্দোলনের জোরদার করতে হবে। 

শনিবার (১৭ অক্টোবর) সকালে উপজেলার একটি কনভেনশন হলে চট্টগ্রামের বোয়ালখালী থানার উদ্যোগে আয়োজিত বিট পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

সভায় বিশেষ অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) মো. তারিক রহমান বলেন, পারিবারিক ও সামাজিক বন্ধন দিন দিন কমে যাচ্ছে বলেই মানুষের নৈতিকতা হারিয়ে যাচ্ছে। তাই ছেলেমেয়েদের নৈতিক চরিত্রের অধিকারি হিসেবে গড়ে তুলতে হবে। তাহলেই সহিংসতা রোধ করা সম্ভব। 

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল করিমের সভাপতিত্বে ও পুলিশ ইনচার্জ ( তদন্ত) মো. আবুল কালামের  উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল আলম, উপজেলা নির্বাহী অফিসার আছিয়া খাতুন, অতিরিক্ত সহকারি পুলিশ সুপার (ডিএসবি)'র ইমরান ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এস.এম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সহ-সভাপতি রেজাউল করিম বাবুল, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) শাহাদাৎ হোসেন, পুলিশের বিশেষ শাখা ও শাকপুরা ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মোনাফ।

বোয়ালখালী প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়