Cvoice24.com


মাছ ব্যবসায়ী হত্যার ৭ আসামি তিন দিনের রিমান্ডে

প্রকাশিত: ১১:৫৪, ১৭ অক্টোবর ২০২০
মাছ ব্যবসায়ী হত্যার ৭ আসামি তিন দিনের রিমান্ডে

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার নতুন ফিশারী ঘাটের ভেড়া মার্কেট এলাকার আবু তৈয়ব (৪৫) হত্যাকাণ্ডে অভিযুক্ত সাত আসামির প্রত্যেকের বিরুদ্ধে তিন দিন করে রিমান্ড আদেশ দিয়েছেন আদালত। 

পুলিশের করা সাত দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে শনিবার সন্ধ্যায় চট্টগ্রাম মহানগর হাকিম আবু সালেম মোহাম্মদ নোমান প্রত্যেককে তিন দিনের রিমান্ডে পাঠান। 

বিষয়টি সিভয়েসকে জানিয়ে বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিন বলেন, 'সাত আসামিকে তিন দিন করে রিমান্ডে পেয়েছি। তাদের জিজ্ঞাসাবাদ শেষে খুনের বিষয়ে আরও তথ্য জানা যাবে।'

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন, আকতার হোসন প্রকাশ কসাই আকতার (৪১), মো. সাইফুদ্দিন (৪০), রায়হান উদ্দিন ওরপে রানা (২৫), আশরাফুল ইসলাম (২৮), মো. সবুজ (৩৫), মো. আবু তাহের ওরপে কালু (২০), ও হাসিনা (২৬)।

এরআগে গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে আসামিরা জানিয়েছিলেন, মাছ ব্যবসায়ী আবু তৈয়ব হত্যাকাণ্ডটি পরিকল্পিত। তার কাছ থেকে মাসোহারা না পেয়েই মূলত পূর্ব পরিকল্পিতভাবে এ হত্যকাণ্ডের পর সেটাকে গণপিটুনি হিসেবে চালিয়ে দিতে সব কিছুই করেছিল তারা। আগে কয়েকজনে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করে। পরে লোকজন জড়ো করে তাকে গণপিটুনির রং দেওয়ার কাজটি করেও শেষ রক্ষা হয়নি ঘাতকদের। শুক্রবার রাতে হত্যাকাণ্ডের পরপরই ৭ অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। 

চট্টগ্রামের কর্ণফুলী থানার শিকলবাহা মাস্টার হাট এলাকার বাসিন্দা আবু তৈয়ব। ফিশারীঘাটের মাঝি হিসেবে কাজ করতেন আর বাকলিয়া থানার নতুন ফিশারী ঘাটস্থ আক্তারের কলোনিতে পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়