Cvoice24.com


খুলশীতে ৭ মাসের অন্তঃসত্ত্বাসহ তিন মহিলা ছিনতাইকারী গ্রেফতার

প্রকাশিত: ১৪:৪১, ১৭ অক্টোবর ২০২০
খুলশীতে ৭ মাসের অন্তঃসত্ত্বাসহ তিন মহিলা ছিনতাইকারী গ্রেফতার

নগরীর খুলশী থানাধীন আমবাগান রেল ক্রসিং এলাকা থেকে ছিনতাইকালে একজন অন্তঃসত্ত্বাসহ তিন মহিলা ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ শনিবার (১৭ অক্টোবর) সকালে জাকির হােসেন রােডের আমবাগান রেল ক্রসিং এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহিনুজ্জামান।

গ্রেফতারকৃতরা হলেন- ব্রাক্ষণবাড়িয়ার নাসির নগরের ধরমণ্ডল গ্রামের আবু তাহেরের মেয়ে রুবিনা (৩০), একই এলাকার জমির মিয়ার স্ত্রী শাহানা বেগম (৩৭) ও ছাতি আমড়া এলাকার বাবুল ইসলামের স্ত্রী রিপা আক্তার। এদের মধ্যে রুবিনার (৩০) সাথে ১ বছরের একটি ছেলে সন্তান রয়েছে এবং অপর ছিনতাইকারী রিপা আক্তার ৭ মাসের অন্তঃসত্ত্বা বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, নগরীর জিইসি মোড় থেকে একে খানগামী সিএনজি চালিত মাহেন্দ্রা গাড়িতে ৫ জন মহিলা ছিনতাইকারী সাধারণ যাত্রী সেজে উঠে একই গাড়ির তরু চৌধুরী (৬৫) নামে এক যাত্রীর গলার চেইন ছিনতাই করে পালানোর সময় স্থানীয় লোকজনের সহায়তায় ৩ মহিলা ছিনতাইকারীকে গ্রেফতার করেছে খুলশী থানা পুলিশ। 

গ্রেফতারকৃত তিন ছিনতাইকারীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পালিয়ে যাওয়া কুলছুমা ও স্বপ্না রানী দাশ নামের দুই ছিনতাইকারীর পরিচয় শনাক্ত হয় বলে জানায় পুলিশ।

গ্রেফতারকৃত ছিনতাইকারীদের মধ্যে রুবিনার (৩০) বিরুদ্ধে কোতোয়ালি থানায় ২টি ও রাউজান থানায় ১টিসহ মোট ৩টি এবং শাহানা বেগমের (৩৭) বিরুদ্ধে কুমিল্লার হোমনা থানায় ১টি মামলা রয়েছে বলে পুলিশ সূত্রে জানা যায়।

-সিভয়েস/জেআই

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়