Cvoice24.com


ম্যাজিস্ট্রেটের গাড়িতে ছোঁড়া ককটেলে গুরুতর আহত চালক

প্রকাশিত: ১৩:৩৪, ২০ অক্টোবর ২০২০
 ম্যাজিস্ট্রেটের গাড়িতে ছোঁড়া ককটেলে গুরুতর আহত চালক

চট্টগ্রামের লোহাগড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের পরিষদের (ইউপি) উপ-নির্বাচনের দায়িত্ব পালন করার সময় নির্বাহী ম্যাজিস্ট্রেটটের গাড়ি লক্ষ করে দুইটি ককটেল হামলার ঘটনা ঘটে। মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুরের দিকে ওই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের নজুমুন্নিসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটে।

নাম প্রকাশ না করা শর্তে পুলিশের এক সিনিয়র কর্মকর্তা সিভয়েসকে এ তথ্য নিশ্চিত করেছেন।ওই কেন্দ্রে ভোট দেওয়া সময় বিশৃঙ্খলা সৃষ্টি হলে দ্রুত ঘটনা স্থলে নির্বাহী ম্যাজিস্ট্রেট আসলে এক প্রার্থীর সমর্থকরা এ ঘটনা ঘটিয়েছে।

নির্বাচনে দায়িত্ব পালন করা নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফা ইয়াসমিন চৌধুরীর গাড়ি লক্ষ্য করে এ ককটেল হামলা চালানো হয়। এসময় ম্যাজিস্ট্রেট প্রাণে রক্ষা পেলেও তার গাড়ি চালক মো. শাহেদ (৩২) গুরুতর আহত হন। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফা ইয়াসমিন চৌধুরী সিভয়েসকে বলেন, নজিবুন্নেসা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে অনিয়মের খবর পেয়ে ঘটনাস্থলে যাই। এ সময় আমার গাড়ি লক্ষ্য করে পরপর দুটি ককটেল নিক্ষেপ করে দুর্বৃত্তরা। হামলায় আমি অক্ষত থাকলেও চালক গুরুতর আহত হয়েছেন। ঘটনার পর পরই পুলিশ দুর্বৃত্তদের ধরতে অভিযান শুরু করেছে।

এ বিষয়ে কথা বলার জন্য লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মোবাইল ফোনে কয়েকবার ফোন দিলেও তাকে পাওয়া যায়নি। 

সিভয়েস/এমএন

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়