Cvoice24.com

চরতি ব্রাইট স্টার সোসাইটি
আন্ত:চরতি ইউনিয়ন ফুটবলে ২-১ গোলে জয়লাভ দ্বীপ চরতির

প্রকাশিত: ১২:৩৫, ২৪ অক্টোবর ২০২০
আন্ত:চরতি ইউনিয়ন ফুটবলে ২-১ গোলে জয়লাভ দ্বীপ চরতির

‘চরতি ব্রাইট স্টার সোসাইটি’ কর্তৃক আয়োজিত আন্ত:চরতি ইউনিয়ন ফুটবল খেলায় ২-১ গোলে জয় পেয়েছে দ্বীপ চরতি (১ নম্বর ওয়ার্ড)। গতকাল শুক্রবার (২৩ অক্টোবর) সাতকানিয়া উপজেলার দক্ষিণ চরতি মজিদিয়া দাখিল মাদ্রাসা মাঠে চরতি ১ নম্বর ওয়ার্ড ও ৮ নম্বর ওয়ার্ডের মধ্যে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী ও উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মাস্টার আব্দুল মাবুদ। শিরোপা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চরতি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আসহাব উদ্দিন চৌধুরী। 

শিরোপা প্রদান অনুষ্ঠানে আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, স্বাস্থ্য সকল সুখের মূল। খেলাধুলার মাধ্যমে মানুষের শরীর ও মন ভালো থাকে। তথ্য প্রযুুক্তির যুগে আজকের শিশু-কিশোর ও যুবকরা দিনদিন খেলাধুলা বিমুখ হয়ে পড়েছে। বিভিন্নভাবে বিপদগ্রস্থ ও নেশাগ্রস্থ হয়ে পড়েছে। এই সময়ে দক্ষিণ চরতি ব্রাইট স্টার সোসাইটির এই আয়োজন অত্যন্ত গুরুত্বপূর্ণ। দেশের প্রতিটি গ্রামে ও পাড়ায় পাড়ায় এই রকম খেলাধুলার আয়োজন হলে স্বাস্থ্যময় সুন্দর জাতি গড়ে উঠবে।
  
‘চরতি ব্রাইট স্টার সোসাইটি’র সভাপতি শামসুল আলম বলেন, গতকাল শুক্রবার আয়োজিত ফাইনাল ম্যাচে দ্বীপ চরতি (১ নম্বর ওয়ার্ড) ২-১ গোলে ৮ নম্বর ওয়ার্ডকে (দক্ষিণ চরতি) হারিয়ে চ্যাম্পিয়ন হয়। রানার্স আপ হয় দক্ষিণ চরতি (৮নম্বর ওয়ার্ড)। 

এর আগে, গত ২ অক্টোবর ‘চরতি ব্রাইট স্টার সোসাইটি’র আন্ত:চরতি ফুটবল খেলার উদ্বোধন হয়। খেলায় ইউনিয়নের ৯টি ওয়ার্ড অংশ গ্রহণ করে। 

প্লেয়ার অব দ্যা টুর্নামেন্ট হয়েছেন বিজয়ী দলের মোহাম্মদ সোহেল। প্লেয়ার অব দ্যা ম্যাচ হয়েছেন বিজয়ী দলের মোহাম্মদ আব্দুল্লাহ। সেরা গোলদাতা রানার্স আপ দলের মোহাম্মদ মুরশেদ। সেরা গোল কিপার ৯ নম্বর ওয়াডের সালমান আকবর। প্লেয়ার প্লে এওয়ার্ডস হয়েছেন ১নং ওয়ার্ড (দ্বীপ চরতী) ফুটবল দল। 

চরতি ইউনিয়নের ৯টি ওয়ার্ড নিয়ে আন্ত:চরতি ফুটবল টুনার্মেন্টের আয়োজন করে ‌‌‘চরতি ব্রাইট স্টার সোসাইটি’।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়