Cvoice24.com


শ্রমিক ইউনিয়নের নামে চাঁদাবাজি

প্রকাশিত: ১৫:৫২, ২৭ অক্টোবর ২০২০
শ্রমিক ইউনিয়নের নামে চাঁদাবাজি

শ্রমিক ইউনিয়নের নামে চাঁদাবাজি করার সময় নগরীর ডবলমুরিংয়ের আগ্রাবাদ এলাকা থেকে হাতেনাতে মো. শাহজাহান নামের একজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২৭ অক্টোবর) রাত ৮ টার দিকে ট্রাফিক পুলিশের সার্জেন্ট মো. জলিল তাকে আটক করেন। পরে মো. শাহজাহানকে ডবলমুরিং থানায় হস্তান্তর করা হয়।

মো. শাহজাহান নগরীর কোতোয়ালি থানার সিরাজুদ্দৌলা এলাকার বাসিন্দা। বর্তমানে তিনি হালিশহরে বসবাস করেন। বিষয়টি সিভয়েসকে নিশ্চিত করেছেন নগর ট্রাফিক পুলিশের উপ-কমিশনার (পশ্চিম জোন) জয়নুল আবেদীন।

পতেঙ্গা থেকে বহদ্দারহাট, আগ্রাবাদ থেকে বড়পুল হয়ে চলাফেরা করা হিউম্যান হলার ও লেগুনা থেকে মো. শাহজাহান গংরা শ্রমিক ইউনিয়নের নামে চাঁদাবাজি করতেন। গাড়ি প্রতি ১০ টাকা করে তারা সড়ক থেকে চাঁদাবাজি করেন। বিষয়টি নজরে আসলে অভিযান পরিচালনা করা হয় এবং মো. শাহজাহানকে গ্রেফতার করা হয়।

ডিসি জয়নুল আবেদীন আরও বলেন, শাহজাহানকে ডবলমুরিং থানায় হস্তান্তর করা হয়েছে এবং তার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে একটি মামলা দায়ের করা হয়। ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সদীপ কুমার দাশ সিভয়েসকে বলেন, আগামীকাল বুধবার মো. শাহজাহানকে আদালতে উপস্থাপন করা হবে।

-সিভয়েস /এসএইচ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়