Cvoice24.com


স্ত্রীর মামলায় স্বামী কারাগারে, দুজনই ডাক্তার

প্রকাশিত: ১১:৫০, ১২ নভেম্বর ২০২০
স্ত্রীর মামলায় স্বামী কারাগারে, দুজনই ডাক্তার

চট্টগ্রামের বাকলিয়ার এক চিকিৎসক স্ত্রীর করা নারী নির্যাতনের মামলায় স্বামীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে আদালত। বৃহস্পতিবার (১২ নভেম্বর) চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৫ এর বিচারক হাবিবুর রহমান সিদ্দিকী শুনানি শেষে চিকিৎসক জাহাঙ্গীর আলমকে (৩৬) এ আদেশ দেন। মামলার আরেক আসামি নুর আক্তারের জামিন বহাল রাখেন আদালত।

এর আগে চিকিৎসক স্ত্রীর করা ওই মামলায় চিকিৎসক জাহাঙ্গীর আলম ও তার মা নুর আক্তার (৫৫) আদালতে হাজিরা দিতে এসে জামিন স্থায়ী করার আবেদন করেন। অপরদিকে চিকিৎসক স্ত্রীর পক্ষে তার আইনজীবী আসামিদের জামিন বাতিলের আবেদন করেন। 

মামলার বাদী চিকিৎসক আয়শা মোহাম্মদ উসমানের (৩৩) আইনজীবী জুয়েল দাশ সিভয়েসকে এসব বিষয় নিশ্চিত করেন।

গত ৪ মার্চ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৫ এ নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১১ (গ) ৩০ ধারায় মামলাটি করেন। মামলায় চিকিৎসক স্বামী জাহাঙ্গীর আলম ও শাশুড়ী নুর আক্তারকে আসামি করা হয়। 

মামলার এজহারে বলা হয়, আসামিরা গত ২৭ ফেব্রুয়ারি ও তারও আগে বেশ কয়েকবার চিকিৎসক আয়েশাকে যৌতুকের দাবিতে মারধর করে ঘর থেকে বের করে দেয়ার চেষ্টা করেন।

উল্লেখ্য, চিকিৎসক আয়শা মোহাম্মদ উসমান হাটহাজারীর বাসিন্দা ও চিকিৎসক জাহাঙ্গীর আলম সাতকানিয়ার বাসিন্দা। দুজনই নগরীর কল্পলোক এলাকায় বসবাস করে আসছিলেন। তাদের একটি শিশু সন্তান রয়েছে। বর্তমানে চিকিৎসক আয়শা চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে কর্মরত আছেন। অপরদিকে চিকিৎসক জাহাঙ্গীর আলম আগ্রাবাদের ইসলামী ব্যাংক হাসপাতালে থেকে চাকরিচ্যুত হওয়ার পর আর কোথাও যোগদান করেন নি।

সিভয়েস/এসএইচ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়