Cvoice24.com


শিশুদের নিয়ে ‘বিজয় কেতন’র বর্ষপূর্তি উদযাপন

প্রকাশিত: ১১:৩৩, ১৪ নভেম্বর ২০২০
শিশুদের নিয়ে ‘বিজয় কেতন’র বর্ষপূর্তি উদযাপন

বিজয় কেতন’র ৫ম বর্ষপূর্তিতে কেক কাটছেন সাবেক কাউন্সিলর ও সংগঠনের উপদেষ্টা চেয়ারম্যান মোরশেদ আলমসহ অতিথিবৃন্দ

চট্টগ্রাম নগরীর সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কেক কাটাসহ নানান আয়োজনের মধ্য দিয়ে সামাজিক সংগঠন ‘বিজয় কেতন’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। 

শুক্রবার (১৩ নভেম্বর) বিজয় কেতন বিদ্যানিকেতন স্কুল প্রাঙ্গণে সংগঠনের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী আয়োজনের মধ্যে ছিল সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ, শিক্ষা উপকরণ বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। 

২০১৫ সালের ১৩ নভেম্বর এই দিনে মানবিক মূল্যবোধ থেকে সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে গঠিত হয় ‘বিজয় কেতন’ সংগঠন। বিগত এই পাঁচ বছর অত্যন্ত সুনামের সাথে অজস্র মানবিক কাজের পাশাপাশি সুবিধাবঞ্চিত শিশুদের জন্য সংগঠনটি একটি স্কুলও পরিচালনা করে আসছে। 

বিজয় কেতনের সভাপতি নুর নাহার ফুলুর সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘বিজয় কেতন’র উপদেষ্টা চেয়ারম্যান ও ৮নং শুলকবহর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. মোরশেদ আলম।

সংগঠনের সদস্য ফাহমিনা আক্তার নিঝুমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর মোরশেদ আলমের সহধর্মিণী ও সমাজসেবিকা শিরিন আক্তার, বিজয় কেতনের উপদেষ্টা লায়ন’স ক্লাব খুলশী রিজিয়নের চেয়ারপার্সন লায়ন ইসমত আরা বেগম, ইউএসটিসি সহকারি অধ্যাপক এম এ হাশেম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পদ্যার্থবিদ্যা সহকারি অধ্যাপক নুর মোহাম্মদ ইমন, লায়ন সাইমা সুলতানা, তুলাতুলি মহল্লা কমিটির সভাপতি মাহফুজুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক ফরিদ আহম্মদ। 

এছাড়াও উপস্থিত ছিলেন বিজয় কেতনের সহ-সভাপতি নুরজাহান আক্তার, সাধারণ সম্পাদক রিয়া দাশ চায়না, যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুন্নাহার রেখা, সদস্য মেহেরুন্নেসা জেসী, শাহিন আক্তার, আনিকা তাসনিম, তানিয়া আক্তার, শামসুন্নাহার, মনি দেবনাথ, লিমা দাশ, জান্নাতুল নিপা, ইফতি চৌধুরী প্রমুখ।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়