Cvoice24.com


নগরীতে মাদকদ্রব্যের অভিযান, ইয়াবাসহ গ্রেপ্তার ৮

প্রকাশিত: ১১:২৭, ২১ নভেম্বর ২০২০
নগরীতে মাদকদ্রব্যের অভিযান, ইয়াবাসহ গ্রেপ্তার ৮

নগরীর বিভিন্ন এলাকায় ঝটিকা অভিযান চালিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। অভিযানে প্রায় ২৫ হাজার ইয়াবাসহ ৮ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (২০ নভেম্বর) দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এ অভিযান পরিচালনা করেন। অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রোর উপ-পরিচালক রাশেদুজ্জামান সিভয়েসকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- চকরিয়ার মো. বাবুলের ছেলে মো. রিফাত (২০), একই এলাকার মোছা. শাহিদা বেগম (৪২), টেকনাফের লালমিয়ার ছেলে মো. হাশিম (২৭), নারায়ণগঞ্জ জেলার সিদ্দিরগঞ্জ এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে মো. আলাল খান (২৫), বরগুনার মো. হারুনুর রশিদের ছেলে সাজিদ আকন্দ (২৮), টেকনাফের মৃত মকবুল আহমেদের ছেলে ছব্বির আহমেদ (২৫), রামুর আবুল বক্করের মেয়ে ফাতেমা বেগম (৩০) ও টেকনাফের মো. সোনামিয়ার ছেলে মো. সাইফুল ইসলাম (২৫)।

মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানায়, গ্রেপ্তারকৃতদের মধ্যে রিফাত, শাহিদা বেগম ও হাশিমকে কর্ণফুলীর ১৫নং ঘাট ও হাটহাজারী এলাকা থেকে। এছাড়াও আলাল খান, সাজিদ আকন্দ, ছব্বির ও ফাতেমাকে বাকলিয়ার শাহ আমানত সেতু এবং সাইফুলকে বাকলিয়া এলাকার মেরিনার্স রোড থেকে গ্রেপ্তার করা হয়েছে।

অধিদপ্তরের উপ-পরিচালক রাশেদুজ্জামান বলেন, গ্রেফতার ৮ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানাগুলোতে মাদ্রকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। এমন অভিযান চলমান থাকবে বলে তিনি জানান। 

-সিভয়েস/এসএইচ/এমএম

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়