Cvoice24.com


ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিলেন ফরিদুল হক

প্রকাশিত: ১৪:১৩, ২৪ নভেম্বর ২০২০
ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিলেন ফরিদুল হক

ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিলেন জামালপুর-২ আসনের (ইসলামপুর) সংসদ সদস্য মো. ফরিদুল হক খান দুলাল। রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ বঙ্গভবনে মঙ্গলবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় তাকে শপথ পাঠ করান।

করোনা পরিস্থিতির কারণে বঙ্গভবনে সংক্ষিপ্ত পরিসরে এ শপথ অনুষ্ঠানের আয়োজন করা হয়। পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানটি পরিচালনা করেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

শপথ অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জমান খান কামাল ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ উপস্থিত ছিলেন।

ফরিদুল হক খান দুলাল বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে জামালপুর-২ আসন (ইসলামপুর) থেকে নবম, দশম ও একাদশ জাতীয় সংসদে নির্বাচিত সদস্য। তিনি ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

গত ১৩ জুন ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহর মৃত্যুর পর থেকে ধর্ম মন্ত্রণালয় মন্ত্রীশূন্য রয়েছে। এই দায়িত্বে অনেকের নাম শোনা গেলেও শেষ পর্যন্ত ফরিদুল হক খানই পদটি পেলেন।

৬৪ বছর বয়সী ফরিদুল ১৯৫৬ সালের ২ জানুয়ারি জন্ম নেন। তিনি ইসলামপুরের সাবেক উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি দুই কন্যা সন্তানের জনক।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়