Cvoice24.com


সীতাকুণ্ডের সাবেক সাংসদ আবুল কাশেমের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশিত: ১৪:১৭, ২৪ নভেম্বর ২০২০
সীতাকুণ্ডের সাবেক সাংসদ আবুল কাশেমের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে সীতাকুণ্ডের সাবেক সাংসদ মাস্টার আবুল কাসেমের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার (২৪ নভেম্বর) সকালে মরহুমের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুস  সালাম, সাংসদ আলহাজ্ব দিদারুল আলম, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা। এর আগে পরিবারের পক্ষ থেকে দোয়া মাহফিল, খতমে কোরআন জেয়াফতের আয়োজন করা হয়।

পরে মরহুমের বাড়িতে আয়োজিত স্মরণসভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ্ আল বাকের ভূঁইয়া’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুস  সালাম।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেহান উদ্দিন রেহানের সঞ্চালনায় স্মরণসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান (আতা), পৌর মেয়র বীর মুক্তিযুদ্ধা বদিউল আলম, মরহুমের পুত্র উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন, জেলা পরিষদ সদস্য আ.ম.ম দিলসাদ প্রমুখ।

এতে বক্তারা বলেন, মাষ্টার আবুল কাসেম ছিলেন সীতাকুণ্ডের গণমানুষের নেতা, সব শ্রেণির পেশার মানুষের অকৃত্রিম বন্ধু। যুগ যুগ ধরে সীতাকুণ্ডবাসী আবুল কাসেমকে তাদের হৃদয়ে ধারণ করে রাখবে।’


 

সীতাকুণ্ড প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়