Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড


যুবনেতা লিমনের জামিন

প্রকাশিত: ১১:৪১, ২৫ নভেম্বর ২০২০
যুবনেতা লিমনের জামিন

সহযোগীর কাছ থেকে অস্ত্র উদ্ধারের ঘটনায় কোতোয়ালী থানায় দায়ের করা মামলায় জামিন পেয়েছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাইফুল আলম লিমন। বুধবার (২৫ নভেম্বর) মহানগর দায়রা জজ আশফাকুর রহমানের আদালত তার জামিন মঞ্জুর করেন। 

এর আগে, একটি মিস মামলা দায়ের করে আদালতের কাছে লিমনের পক্ষে জামিন আবেদন করেন তার আইনজীবীরা।

মহানগর দায়রা জজ আদালতের পিপি ফখরুদ্দিন চৌধুরী সিভয়েসকে বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, সহযোগী সজল দাস ও লিমন দুজনের পক্ষেই তাদের আইনজীবীরা আদালতে জামিন প্রার্থনা করে আবেদন করেন। লিমনের কাছ থেকে অস্ত্র উদ্ধার ছিল না মর্মে তার জামিন মঞ্জুর করা হয়। সহযোগী সজল দাসের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানো হয়।

গত ৪ নভেম্বর (বুধবার) দিবাগত রাত দেড়টায় প্রথমে সাইফুল আলম লিমনকে নগরীর মেহেদীবাগের ইকুইটি নামের একটি ভবনের চার তলা থেকে আটক করে নগর গোয়েন্দা পুলিশের একটি টিম। ডিবির দাবি, লিমন মাদকসহ নিজ বাসায় অবস্থান করছে এমন খবরে মূলত সেখানে অভিযান চালানো হয়। কিন্তু সেখানে কোনো মাদক পাওয়া যায়নি। পরে রাত আড়াইটার দিকে নগর গোয়েন্দা পুলিশ লিমনের দেওয়া তথ্যমতে ও তাকে সাথে নিয়ে নগরীর সিআরবির গোয়াল পাড়ায় অভিযান পরিচালনা করে এবং এক পর্যায়ে সহযোগী হিসেবে সজল দাশকে অস্ত্রসহ গ্রেপ্তার করে।

ছাত্রলীগ নেতা সাইফুল আলম লিমন ও সজল দাশকে গ্রেপ্তারের পরের দিন ৫ নভেম্বর সকালে গোয়েন্দা পুলিশের এসআই বিল্লাল হােসেন বাদী হয়ে সাইফুল আলম লিমন ও তার সহযোগী সজল দাশকে আসামি করে কোতোয়ালী থানায় একটি অস্ত্র মামলা করেন। 

মামলার এজহারে বলা হয়, মাদক ব্যবসা নিয়ন্ত্রণ, কিশোর গ্যাংয়ের মাধ্যমে আধিপত্য বিস্তার, রেলওয়েসহ বিভিন্ন সরকারি বিভাগের টেন্ডার কার্যক্রমে আধিপত্য বিস্তার ও সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার জন্য আগ্নেয়াস্ত্র ব্যবহার করেন সাইফুল আলম লিমন গংরা।

-সিভয়েস/এসএইচ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়