Cvoice24.com


কর্ণফুলী গ্যাসের জিএম ফিরোজসহ দুজনকে দুদকের জিজ্ঞাসাবাদ

প্রকাশিত: ১৪:০৭, ২৫ নভেম্বর ২০২০
কর্ণফুলী গ্যাসের জিএম ফিরোজসহ দুজনকে দুদকের জিজ্ঞাসাবাদ

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (কেজিডিসিএল) ৫৭ জন কর্মকর্তার পদোন্নতির অনিয়মের অভিযোগের বিষয়ে জানতে আরও দুইজন কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এ নিয়ে ৪ জন কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করেছে দুদক।

বুধবার (২৫ নভেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত দুদকের সমন্বিত জেলা কার্যালয় চট্টগ্রাম-২ এ তাদের জিজ্ঞাসাবাদ করেন দুদকের উপ-সহকারী পরিচালক মো. শরীফ উদ্দিন।

৫৭ জন কর্মকর্তাকে পদোন্নতি দেয়ার ক্ষেত্রে দুদকের ক্লিয়ারেন্স ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী খায়েজ আহম্মেদের অনুমতি নেয়নি বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন তারা। বুধবার সকালে প্রথমে জিজ্ঞাসাবাদ করা হয় কেজিডিসিএলের মহাব্যবস্থাপক (প্রশাসন ডিভিশন) মো. ফিরোজ খানকে। পরে উপ-মহাব্যবস্থাপক মো. লুৎফুল করিম চৌধুরীকে জিজ্ঞাসাবাদ করে দুদক। প্রতিদিন দুইজন করে সংশ্লিষ্ট সবাইকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন দুদকের এক কর্মকর্তা। 

এ বিষয়ে কেজিডিসিএলের মহাব্যবস্থাপক (প্রশাসন ডিভিশন) মো. ফিরোজ খানের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‌‌‘আমরা সাংবাদিক ও মিডিয়া কর্মীদের সাথে কথা বলতে বাধ্য নই।’ পরবর্তীতে কেজিডিসিএলের জনসংযোগ শাখা প্রসঙ্গে কথা বলতে গেলে তিনি কথা শেষ না করে ফোন কলের সংযোগ বিচ্ছিন্ন করেন’

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়