Cvoice24.com


গৌরবের ৩০ বছরে চবি রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরাম

প্রকাশিত: ১৭:০৫, ৩ ডিসেম্বর ২০২০
গৌরবের ৩০ বছরে চবি রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরাম

গৌরবময় ২৯ বছর পূর্ণ করে ৩০ বছরে পদার্পণ করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক  সংগঠন রাঙ্গুনিয়া স্টুডেন্টস  ফোরাম। চবিতে অধ্যয়নরত রাঙ্গুনিয়া উপজেলার শিক্ষার্থীদের নিয়ে ১৯৯১ সালের ৩ ডিসেম্বর যাত্রা শুরু করে সংগঠনটি।  

৩০ বছরে পদার্পণ উপলক্ষ্যে বৃহস্পতিবার ( ৩ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে কেক কেটে ফোরামের নেতৃবৃন্দ ও সদস্যদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার। ‘বেগম রোকেয়া পদক-২০২০’ পুরস্কারে মনোনীত হওয়ায় কার্যকরী পরিষদের সভাপতি আশফাকুর রহমান তানিব এবং সাধারণ সম্পাদক হিমু বড়ুয়াসহ অন্যান্য সদস্যরা চবি উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

চবি উপাচার্য বলেন,‘ পড়াশোনার পাশাপাশি সমাজে নানামূখী ভূমিকা পালনের জন্য নেতৃত্বশীল হওয়া প্রয়োজন। রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরাম এই ভূমিকা যথাযথভাবে পালন করবে বলে আমি আশা করি।’ 

শুভেচ্ছা বিনিময় কালে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম  বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও পালি বিভাগের  সহযোগী অধ্যাপক অরূপ বড়ুয়া, রাঙ্গুনিয়া স্টুডেন্টস  ফোরামের উপদেষ্টা মন্ডলীর শিক্ষক জিওগ্রাফী বিভাগের সহযোগী অধ্যাপক শামসুন্নাহার দিবা, সভাপতি আশফাকুর রহমান তানিব ,সাধারণ সম্পাদক হিমু বড়ুয়া , যুগ্ম সাধারণ সম্পাদক  আরিফুল ইসলাম সিদ্দিক , সাংগঠনিক সম্পাদক মিনহাজ, প্রচার সম্পাদক আখতার, ফাহিম, অর্থ সম্পাদক সুনয়ন, সাংস্কৃতিক সম্পাদক নাফিসা, ইসমাইল,  শিপন প্রমুখ।    

প্রসঙ্গত, দেশে তরুণ প্রজন্মের উচ্চ শিক্ষা অগ্রগতিতে রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরাম শিক্ষামূলক, আর্তসামাজিকসহ এলাকার নানাবিধ কল্যানমূখী কাজে ধারাবাহিকভাবে অবদান রেখে আসছে রাঙ্গুনিয়া স্টুডেন্টস ফোরাম।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়