Cvoice24.com


খাটের নিচে তিনদিন ধরে পড়েছিল যুবকের লাশ

প্রকাশিত: ০৪:৪১, ৫ ডিসেম্বর ২০২০
খাটের নিচে তিনদিন ধরে পড়েছিল যুবকের লাশ

নগরীর টেরিবাজারের আফিম গলি এলাকায় মামাতো ভাইয়ের বাসা থেকে মাধব দেবনাথ (২৪) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৪ ডিসেম্বর) রাত ১২ টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে কতোয়ালী থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

মাদব দেবনাথ কুমিল্লা জেলার বাসিন্দা। নগরীর লালদিঘী এলাকায় ব্যাচলার ভাড়া বাসায় থাকতো। পুলিশ বলছে, মাধব দেবনাথকে তিনদিন আগে হত্যা করা হয়। এরপর লাশ খাটের নীচে লুকিয়ে রাখা হয়। ধারণা করা হচ্ছে, মামাতো ভাইয়ের বউয়ের সাথে পরকীয়ার জেরে মাধব দেবনাথকে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় জড়িত সন্দেহে ৬ জনকে আটক করা হয়েছে বলেও জানায় পুলিশ। পুলিশ বলছে, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন থানা পুলিশের পাশাপাশি পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন সিভয়েসকে বলেন, টেরিবাজারের একটি বাসা থেকে মাধব দেবনাথ নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। যাকে তিনদিন আগে হত্যা করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য রাতেই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় জড়িত সন্দেহে ৬ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

-সিভয়েস/এসএইচ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়