Cvoice24.com


দুর্বৃত্তদের আগুনে পুড়ল অটোরিকশা-মোটরসাইকেল

প্রকাশিত: ০৭:৫৫, ৫ ডিসেম্বর ২০২০
দুর্বৃত্তদের আগুনে পুড়ল অটোরিকশা-মোটরসাইকেল

বোয়ালখালীতে রাতের অন্ধকারে ১টি সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (৫ ডিসেম্বর) ভোররাত ৪টার দিকে উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের খরণদ্বীপ ২ নম্বর ওয়ার্ডের বড়ুয়া পাড়ায় সুদত্ত বড়ুয়া তপনের উঠানে এ ঘটনা ঘটে।

তপনের নির্মাণাধীন কাচারি ঘরে একই বাড়ির রাজু বড়ুয়া তার মোটরসাইকেলটি রেখেছিলেন। ভোর ৫টার দিকে তপন বড়ুয়ার স্ত্রীর ঘুম ভাঙলে বাইরে আগুন দেখতে পান। এসময় তিনি ঘর থেকে বের হয়ে উঠানে রাখা অটোরিকশা ও কাচারি ঘরে রাখা মোটরসাইকেলটি পুড়তে দেখে চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে আসে। ততক্ষণে অটোরিকশা ও মোটরসাইকেলটি ভষ্মিভূত হয়ে যায়।

সিএনজিচালিত অটোরিকশার মালিক সুদত্ত বড়ুয়া তপন জানান, শনিবার ভোর ৫টার দিকে ঘুম থেকে জেগে এ ঘটনা জানতে পারি। গত ৪ বছর আগে ঋণ নিয়ে ২ লাখ টাকায় গাড়িটি কিনেছিলাম। একই বাড়ির মোটরসাইকেলের মালিক রাজু বড়ুয়া জানান, গত ১০ মাস আগে এপাচি মোটরসাইকেলটি ক্রয় করেছিলাম। কে এমন শত্রুতা করলো বুঝতে পারছিনা।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মোকারম বলেন, একই সময়ে দুটি গাড়ি পুড়ানো হয়েছে। এটিকে পরিকল্পিত ঘটনা বলে মনে হচ্ছে। বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়