Cvoice24.com

বিজয় দিবসে জার্মান বাংলা প্রেস ক্লাবের ভার্চুয়াল সভা

প্রকাশিত: ০৬:৫০, ২১ ডিসেম্বর ২০২০
বিজয় দিবসে জার্মান বাংলা প্রেস ক্লাবের ভার্চুয়াল সভা

মহান বিজয় দিবস উপলক্ষে ভার্চুয়াল আলোচনা সভা করেছে জার্মান বাংলা প্রেস ক্লাব। রবিবার (২০ ডিসেম্বর) জার্মান সময় সন্ধ্যা ৫টার দিকে অনুষ্ঠিত এ সভায় অংশ নেন সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কর্নেল (অবঃ) ফারুক খান,জার্মানের বার্লিনস্থ বাংলাদেশ দূতাবাসের  রাষ্টদূত ও সাবেক সচিব মোশাররফ হোসাইন ভূঁইয়া। এতে সভাপতিত্ব করেন জার্মান বাংলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি খান লিটন।

জার্মান বাংলা প্রেসক্লাবের সহ-সভাপতি হাবিবউল্লাহ বাহারের উপস্থাপনায় বক্তব্য রাখেন  ক্লাবের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ।

ভার্চুয়াল  অনুষ্ঠানে প্রধান অতিথি কর্ণেল অব: ফারুক খান বলেন,  এই বারের বিজয় দিবস  বাংলাদেশের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। পাহাড়সম ষড়যন্ত্র ছিন্ন করে আওয়ামী সরকার এই মাসে পদ্মাসেতু দৃশ্যমান করেছেন। এখন বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে।

রাষ্ট্রদূত মোশাররফ হোসেন ভূঁইয়া বলেন, আমাদের টার্গেট ছিল পদ্মা সেতু ২০১৪ সালের ভেতর শেষ করা, সে হিসেবে আমরা কাজ শুরু করেছিলাম। কিন্তু একটি কুচক্রী মহল আমাদের বিরুদ্ধে মামলা দেয়। অবশেষে প্রমাণ হয়েছে সাবেক যোগাযোগ  মন্ত্রী আবুল হোসেনসহ আমরা সবাই নির্দোষ ছিলাম। আমি যেখানে দায়িত্ব পেয়েছি সেখানে সততার সাথে কাজ করেছি। 

ভার্চুয়াল   অনুষ্ঠানটিতে  সাংবাদিক,  রাজনৈতিক,সামাজিক, সাংস্কৃতিক   নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে, জাতীয় সংগীত ও গান  পরিবেশন করেন শিল্পী  লুৎফর রহমান শিল্পী লিপিকা।  

জার্মান প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়