Cvoice24.com


চকরিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

প্রকাশিত: ০৯:২৮, ১ জানুয়ারি ২০২১
চকরিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

কক্সবাজারের চকরিয়ায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক ও হেলপার নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ১০ জন। আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে চারজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

শুক্রবার (১ জানুয়ারি) উপজেলার বরইতলী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, পেকুয়া সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের শফিকুল আব্বাসের ছেলে মোহাম্মদ মানিক (৩২) ও একই এলাকার শাহাব উদ্দিনের ছেলে মো. বাবু (৩৫)। তাঁরা ট্রাকের চালক ও হেলপার ছিলেন।

হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আনিছুর রহমান বলেন, লামা থেকে চট্টগ্রামমুখী সৌদিয়া পরিবহন ও পেকুয়া থেকে বরইতলীমুখী মাটি ভর্তি মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুইটি গাড়িই দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে মিনি ট্রাকের চালক মোহাম্মদ মানিক মারা যান। পরে হেলপার মো. তারেকুল ইসলামকে হাসপাতালের নেয়ার পথে মারা যান। দুইজনের বাড়ি কক্সবাজারের পেকুয়া উপজেলায়।

তিনি আরও জানান, আহত সৌদিয়া পরিবহনের যাত্রী মমতাজ আহমদ, নিশীথা বড়ুয়া, অতুল বড়ুয়া ও সফুরা খাতুনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গাড়িটি জব্দ করা হয়েছে এবং এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়