Cvoice24.com


ভারতের ছবিতে গেয়ে মন কাড়লেন বাংলাদেশের মাহতিম শাকিব

প্রকাশিত: ১৩:১৩, ১ জানুয়ারি ২০২১
ভারতের ছবিতে গেয়ে মন কাড়লেন বাংলাদেশের মাহতিম শাকিব

সামাজিক যোগাযোগমাধ্যমে শিল্পী হিসেবে ব্যাপক সাড়া পেলেছিলেন সংগীতশিল্পী মাহতিম শাকিব রহমান। রবীন্দ্রসঙ্গীতসহ বেশ কয়েকটি পুরোনো গান গেয়ে হয়েছিলেন ভাইরাল। এরপর বেশ কয়েকটি মৌলিক গানে কণ্ঠ দিয়েছেন। এবার গান গাইলেন কলকাতার ছবিতে। সেই গানটি প্রকাশ্যে আসতেই প্রশংসায় ভাসছেন মাহতিম।

চন্দ্রবিন্দু ব্যান্ডের অনিন্দ্য চট্টোপাধ্যায় নির্মাণ করছেন চলচ্চিত্র ‘প্রেম টেম’। সেখানে মাহতিম শাকিব কণ্ঠ দিয়েছেন ‘তাকে অল্প কাছে ডাকছি’ শিরোনামের একটি গানে। এর কথা লিখেছেন ও সুর করেছেন শিবব্রত বিশ্বাস। সম্প্রতি গানটি প্রকাশ হতে না হতেই কলকাতার শ্রোতাদের প্রশংসায় ভাসছেন মাহতিম শাকিব। এমন খবরই দিয়েছে কলকাতার সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন।  

অনিন্দ্য চট্টোপাধ্যায়ের এ ছবিতে অভিনয় করছেন তিন নবাগত সৌম্য, সুস্মিতা ও শ্বেতা। গত পূজায় সংবাদ প্রতিদিনের পূজা সংখ্যায় নিজের লেখা ‘বকলস’ নামের উপন্যাস থেকে চলচ্চিত্রটি নির্মাণ করছেন অনিন্দ্য।

প্রথম ছবি ‘ওপেন টি বায়োস্কোপ’ নির্মাণ করে পরিচালক হিসেবে প্রশংসিত হয়েছেন চন্দ্রবিন্দুর ভোকাল ও গীতিকার। এরপর তিনি নির্মাণ করেন ‘প্রজাপতি বিস্কুট’ চলচ্চিত্রটি। সর্বশেষ ২০১৮ সালে তিনি শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের লেখা থেকে তৈরি করেছিলেন ‘মনোজদের অদ্ভুত বাড়ি’।

ফেব্রুয়ারির প্রেমের মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘প্রেম টেম’। তার আগে বছরের প্রথম দিনেই শীতের আবেশে প্রেমের উষ্ণতা ছড়িয়ে দিল মাহতিম শাকিবের তাকে অল্প কাছে ডাকছি’। মনে জাগিয়ে দিল কলেজ প্রেমের নস্ট্যালজিয়া। নোট দেওয়া-নেওয়ার ফাঁকে ছুঁতে চাওয়া হাত, বিনাকারণে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করা, কখনো আবার ফাঁকা মাঠে হঠাৎ সেলিম-আনারকলি হয়ে যাওয়া। 

এই প্রথমবার ভারতীয় সিনেমায় গান গাইলেন মাহতিম শাকিব। কাছে আসার এই গান নতুন বছরে দুই বাংলার যুগলদের মন কাড়বে বলেই বিশ্বাস তার।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়