Cvoice24.com


চট্টগ্রামে করোনা আক্রান্ত ৮৮ জন

প্রকাশিত: ০৬:৫৭, ১৬ জানুয়ারি ২০২১
চট্টগ্রামে করোনা আক্রান্ত ৮৮ জন

প্রতীকী ছবি।

গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে ১ হাজার ১৬৮টি নমুনা পরীক্ষা করে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৮৮ জন। এ নিয়ে মোট করোনা আক্রান্ত ৩২ হাজার ১২ জন। তবে গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে করোনায় কারো মৃত্যু হয়নি।   

শনিবার (১৬ জানুয়ারি) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাব ও চট্টগ্রামে ৭টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়।  

এতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১০৫টি নমুনা পরীক্ষা করে ২৭ জন ও বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ২৬২ জনের নমুনা পরীক্ষায় ৮ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

অন্যদিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৪৭১ টি নমুনা পরীক্ষা করে ২১ জনের দেহে পাওয়া যায়। তবে সিভাসুতে ল্যাবে কোন নমুনা পরীক্ষা হয়নি। 

এদিকে শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৮৪টি নমুনা পরীক্ষা করে ১৪জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৮টি নমুনা পরীক্ষা করে ৫ জন এবং বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৮৪টি নমুনা পরীক্ষা করে ১৩ জনের করোনা পজেটিভ এসেছে।

এছাড়া কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে ১৪৪টি নমুনা পরীক্ষা করে কোন শরীরে করোনা শনাক্ত হয়নি।    

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ৮৮  জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ৭৭  জন এবং উপজেলায় ১১ জন।এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৬৬ জন।

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়