Cvoice24.com


প্রশ্নহীন ভোটে কাদের মির্জা নির্বাচিত

প্রকাশিত: ১১:৫৩, ১৬ জানুয়ারি ২০২১
প্রশ্নহীন ভোটে কাদের মির্জা নির্বাচিত

ছবি: সংগৃহীত

নোয়াখালীর বসুরহাট পৌরসভার নির্বাচনে ক্ষমতাসীন দলের বিভিন্ন নেতার সমালোচনা করে আলোচনায় উঠে আসা নৌকা মার্কার মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা ১০ হাজার ৭৩৮ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন।

আজ শনিবার বিকেলে মোট ৯টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করেন জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. রবিউল আলম। 

আবদুল কাদের মির্জার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী (ধানের শীষ) কামাল উদ্দিন চৌধুরী পেয়েছেন ১ হাজার ৭৭৮ ভোট। এছাড়া জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী (মোবাইল ফোন) মোশারফ হোসেন পেয়েছেন ১ হাজার ৪৫১ ভোট।

আবদুল কাদের মির্জা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই। নির্বাচনে প্রার্থী হয়ে বিভিন্ন পথ ও কর্মী সভায় তার দলের কেন্দ্রীয় জেলার আধা ডজন নেতাদের তীব্র সমালোচনা করে আলোচনায় উঠে আসেন তিনি। তাকে হারানোর জন্য ষড়যন্ত্র চলছে বলেও অভিযোগ ছিল তার। ফলে সারা দেশের দৃষ্টি এখন সাড়ে ছয় বর্গ কিলোমিটার আয়োতনের প্রথম শ্রেণির পৌরসভা বসুরহাটের দিকে।

এর আগে নির্বাচনী পথসভায় আবদুল কাদের মির্জা বলেন, ‘আমি শপথ করেছি, আমি অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করবো। আমি এক ভোট পেলেও অবাধ ও সুষ্ঠু নির্বাচন চাই। আমি বাংলাদেশে প্রমাণ করে দিতে চাই গণতন্ত্র কি। আমি প্রমাণ করে দিতে চাই, অবাধ ও সুষ্ঠু নির্বাচন কি। আমি সাহস করে সত্য কথা বলবো। আমি বলতে চাই, এই কোম্পানীগঞ্জে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। এ জন্য প্রশাসনকে আমি সব ধরনের সহযোগিতা করে যাবো। কেউ নির্বাচন নিয়ে ছিনিমিনি খেলার চেষ্টা করবেন না।’

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়