Cvoice24.com


খাগড়াছড়ির মেয়র নৌকার নির্মলেন্দু

প্রকাশিত: ১৪:৪৭, ১৬ জানুয়ারি ২০২১
খাগড়াছড়ির মেয়র নৌকার নির্মলেন্দু

খাগড়াছড়ি পৌরসভায় বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনাীত প্রার্থী নির্মলেন্দু চৌধুরী। তিনি পেয়েছেন ৯০৩২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান মেয়র রফিকুল আলম পেয়েছেন ৮৭৪৯ ভোট।

অন্যদিকে বিএনপির মো. ইব্রাহীম খলিল ধানের শীষ প্রতীকে ৪৩০৮ ভোট এবং জাতীয় পার্টির ফিরোজ আহমদ লাঙ্গল প্রতীকে ১৮৪ ভোট পেয়েছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা রাজু আহমেদ এই তথ্য নিশ্চিত করেন।

এছাড়া ১নং ওয়ার্ড কাউন্সিলর পুরুষ পদে অতিশ চাকমা, ২নং ওয়ার্ডে মানিক পাটোয়ারী, ৩নং ওয়ার্ড শাহ আলম, ৪নং ওয়ার্ডে বাচ্চু মনি চাকমা, ৫নং ওয়ার্ডে আবদুল মজিদ, ৬নং ওয়ার্ডে রেজাউল করিম, ৭নং ওয়ার্ডে মংরে মারমা, ৮নং ওয়ার্ডে পরিমল দেবনাথ,  ৯নং ওয়ার্ডে রিটন চাকমা,  ১,২,৩ সংরক্ষিত নারী ওয়ার্ডে অন্তরা খীসা,  ৪, ৫ ও ৬নং সংরক্ষিত নারী ওয়ার্ডে সাহেদা আক্তার ও ৭,৮ ও ৯নং সংরক্ষিত নারী ওয়ার্ডে উইনঞো মারমা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

এর আগে দিনভর উৎসবমুখর ভাবে নির্বাচন সম্পন্ন হলেও ভোট শেষ হওয়ার এক ঘণ্টা আগে স্বতন্ত্র মেয়র প্রার্থী রফিকুল ইসলাম ও তার সমর্থকদের ধাওয়া দেয় আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা। পরে অবশ্য দুই প্রার্থীর উপস্থিতিতে ঘটনার মীমাংসা হয়।

সিভয়েস/এএস

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়