Cvoice24.com


পাঠানটুলিতে বাবুল খুনে গ্রেপ্তার আরও একজন

প্রকাশিত: ০৩:৪৬, ১৮ জানুয়ারি ২০২১
পাঠানটুলিতে বাবুল খুনে গ্রেপ্তার আরও একজন

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ২৮ নম্বর পাঠানটুলি ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত ও বিদ্রোহী কাউন্সিলর গ্রুপের সংঘর্ষে নিহতের ঘটনায় আরও একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। 

সোমবার সকালে র‌্যাব-৭ এর পক্ষ থেকে জানানো হয়েছে, দেলোয়ার রশিদ (৪২) নামে এজহার নামীয় এ আসামিকে রবিবার বিকেলে চকবাজার থানার কাপাসগোলা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‍্যাবের কাছে হত্যাকাণ্ডে সম্পৃক্ততা থাকার কথা স্বীকার করেছেন অভিযুক্ত আসামি। 

গত ১২ জানুয়ারি ২৮নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুরের নির্বাচনী প্রচারণার সময় মগপুকুর পশ্চিম পাড় এলাকায় আরেক প্রার্থী আব্দুল কাদেরের সমর্থকদের সংঘর্ষ হয়। এতে গুলিতে আজগর আলী বাবুল (৫৫) নামে বাহাদুরের এক সমর্থক মারা যান। এরপর সেখান থেকে কাদের সহ ২৫ জনকে আটক করলেও ১১ জন জনকে গ্রেপ্তার দেখায় গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গুলিবিদ্ধ হয়ে আজগর আলী বাবুল নিহত এবং অপর একজন গুলিবিদ্ধসহ কয়েকজন আহতের ঘটনায় নিহতের ছেলে সেজান মাহমুদ সেতু বাদী হয়ে আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী আব্দুল কাদেরসহ ১৩ জনকে আসামি করে ডবলমুরিং থানায় মামলা দায়ের করেন।

মামলায় প্রধান আসামি করা হয় আব্দুল কাদেরকে। এছাড়া আসামি করা হয়, এম কে কবির হেলাল উদ্দিন, ওবায়দুল কবির মিন্টু, আব্দুল ওয়াদুদ রিপন, আব্দুর রহিম রাজু ওরফে বিহারি রাজু, আসাদ রায়হান, আলাউদ্দিন আলো ওরফে পিচ্চি আলো, ইমরান হোসেন ডলার, দিদার উল্লাহ দিদু, সালাউদ্দিন সরকার, দেলোয়ার রশিদ, মো. আলমগীর ও আব্দুল নবীকে।

এ ১১ জনের পর ঘটনার ৬ দিনের মাথায় র‌্যাব অপর আসামিকে গ্রেপ্তার করেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নিতে তাকে ডবলমুরিং থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়