Cvoice24.com

খাগড়াছড়িতে স্কুলের গেট ভেঙে প্রাণ গেল ছাত্রের

খাগড়াছড়ি প্রতিনিধি

প্রকাশিত: ১২:৩৬, ১০ আগস্ট ২০২২
খাগড়াছড়িতে স্কুলের গেট ভেঙে প্রাণ গেল ছাত্রের

খাগড়াছড়িতে বিদ্যালয়ের গেট ভেঙ্গে পড়ে শ্রাবণ দেওয়ান নামে এক শিশু শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।বুধবার (১০ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে খাগড়াছড়ির খবং পুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ মর্মান্তিক ঘটনা ঘটে। 

নিহত শ্রাবণ দেওয়ান খাগড়াছড়ি জেলা সদরের নারায়ন খাইয়া পাড়ার প্রণয় দেওয়ান ও বাসনা চাকমা দম্পতির ছেলে এবং ওই বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক শ্রেণীর শিক্ষার্থী। এ ঘটনায় ওই বিদ্যালয় সহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

স্থানীয়রা জানান, শিশু শিক্ষার্থী শ্রাবণ দেওয়ান সকাল ৯টার দিকে বিদ্যালয়ে প্রবেশ করার সময় হঠাৎ গেটটির একপাশ ভেঙ্গে তার উপর পড়ে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

সদর থানার এ এসআই গোবিন্দ চন্দ্র রায় জানান, স্কুলের গেটটি দীর্ঘ দিন ধরে নড়েবড়ে অবস্থায় ছিল। গেটটি গাছে খুটি দিয়ে আটকে রাখা হয়েছিল। কিন্ত স্কুল কর্তৃপক্ষ যথাযথ ব্যবস্থা না নেওয়ায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে।

খাগড়াছড়ি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফাতেমা মেহের ইয়াসমিন ও উপজেলা শিক্ষা অফিসার মো. রবিউল ইসলাম দুর্ঘটনাস্থল পরিদর্শন করে শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন।

-সিভয়েস/কেএস/পিবি

Add

সর্বশেষ

    পাঠকপ্রিয়