Cvoice24.com

বাঁশখালীতে চালককে জবাই করে অটোরিকশা ছিনতাই, ধান খেতে ‍লুকিয়েও রক্ষা হলো না দুই ছিনতাইকারীর

বাঁশখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪৩, ১০ আগস্ট ২০২২
বাঁশখালীতে চালককে জবাই করে অটোরিকশা ছিনতাই, ধান খেতে ‍লুকিয়েও রক্ষা হলো না দুই ছিনতাইকারীর

পুলিশের হাতে আটক দুজন।

চট্টগ্রামের বাঁশখালীতে ছুরি দিয়ে চালককে জবাই করে অটোরিকশা নিয়ে পালানোর সময় দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ আগস্ট) রাত দেড়টার দিকে উপজেলার নাপোড়া বাজারের উত্তর পাশে বাঁশখালী-পেকুয়া প্রধান সড়কের সীমান্ত ব্রিজ সংলগ্ন এলাকায় ঘটনা ঘটে।

আটকরা হলেন— মোস্তাফিজুর রহমান সিকদার (২৬) ও মো. কায়ছার (২৮)। মোস্তাফিজ বাঁশখালীর শীলকূপ ইউনিয়নের মনকিচর ৫ নম্বর ওয়ার্ড এলাকার আব্দুর শুক্কুরের ছেলে এবং কায়সার পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউপির কাদিমা কাটার ৬ নম্বর ওয়ার্ড এলাকার মনির আহমদের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ছিনতাইকারী মোস্তাফিজ অটোরিকশা চালক শফিউলের পূর্ব পরিচিত। নাপোড়া বাজারে নামিয়ে দেয়ার কথা বলে তাকে ভাড়া করেন মোস্তাফিজ। নাপোড়া ব্রিজে পৌঁছালে অটোরিকশা চালককে দাঁড়িয়ে চাবি দিতে বলেন। চাবি দিতে রাজি না হলে তাকে গালিগালাজ করে গলায় ছুরি বসিয়ে জবাই করে অটোরিকশা নিয়ে পালিয়ে যান তারা। ঘটনা দেখে স্থানীয়রা জাতীয় জরুরি সেবা ৯৯৯— এ ফোন করলে তাৎক্ষণিক পুলিশের একটি টিম তাদের ধাওয়া করে ধানক্ষেত থেকে আটক করে। 

এ ঘটনায় গুরুতর আহত অটোরিকশা চালক বাঁশখালী উপজেলার চাম্বল এলাকার শফিউল আলম (৫৫) কে উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম চমেক হাসপাতালে পাঠানো হয়।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল উদ্দীন বলেন,  ঘটনার খবর পেয়ে আমি নিজেই দ্রুত ঘটনাস্থলে যাই। তারা ধান ক্ষেতে লুকিয়েছিল। সেখান থেকে তাদের আটক করা হয়। এসময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করা হয়। এ ঘটনায় দ্রুত বিচার আইনে দায়ের করা মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

Add

সর্বশেষ

    পাঠকপ্রিয়