Cvoice24.com

রাঙ্গুনিয়ায় পুত্রবধূকে খুন করে শাশুড়ি গ্রেপ্তার, স্বামী পলাতক

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২২:০৮, ১০ আগস্ট ২০২২
রাঙ্গুনিয়ায় পুত্রবধূকে খুন করে শাশুড়ি গ্রেপ্তার, স্বামী পলাতক

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় পুত্রবধূ রুমকি দেবনাথকে (২৪) খুনের অভিযোগে শাশুড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন স্বামী রুবেল নাথ (২৮)।

সোমবার (৮ আগস্ট) রাতে উপজেলার রাঙ্গুনিয়া ইউনিয়নের শান্তিনিকেতন নাথপাড়া এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার শাশুড়ির নাম প্রভা নাথ (৪৫)। তিনি রাঙ্গুনিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের নাথপাড়া এলাকার বাদল নাথের স্ত্রী।

পুলিশ জানায়, তিন বছর আগে স্বামী রুবেল নাথের সঙ্গে প্রেমের সম্পর্কে বিয়ে হয় রুমকি দেবনাথের। তবে রুবেল নাথের পরিবার বিষয়টি স্বাভাবিকভাবে মেনে নেয়নি। বিয়ের পর থেকে রুমকিকে শ্বশুর বাড়ির লোকজন নানাভাবে শারীরিক নির্যাতন করতো। গতকাল সোমবার বিকেলে রুমকি ও তার শাশুড়ির ঝগড়া হয়। পরে শাশুড়ি ঝগড়ার বিষয়টি রুমকির ভাইকে জানায়। কিন্তু তার ঘণ্টাখানেক পরে সন্ধ্যায় আবারও রুমকি ভাইকে কল করে জানায় তার বোন স্ট্রোক করেছে। তাকে ইছাখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হচ্ছে। পরে রাত ৮টার দিকে রুমকির ভাই হাসপাতালে গিয়ে তার বোনের লাশ দেখতে পান। ঘটনার দিন রাতেই নিহতের ভাই সুকান্ত দেবনাথ বাদী হয়ে রাঙ্গুনিয়া থানায় বোনের স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

সুকান্ত দেব নাথ সিভয়েকে বলেন, ‘আমার বোনের শাশুড়ি রাতে আমাকে ফোন করে বলে রুমকি স্ট্রোক করেছে। কিন্তু আমার বিশ্বাস হয়নি। কারণ, বিয়ের পর থেকেই আমার বোনকে নানাভাবে অত্যাচার করত তার শাশুড়ি। গতকাল বিকেলেও তাদের মধ্যে ঝগড়া হয়েছে বলে তার শাশুড়ি আমাকে কল দিয়েছে। কিন্তু তার কিছুক্ষণ পরে আবারও কল দিয়ে বলে আমার বোন স্ট্রোক করেছে। এরপরই আমি হাসপাতালে এসে বোনের লাশ দেখতে পাই। পরে জানতে পারলাম আমার বোনকে তারা মৃত অবস্থায় হাসপাতালে এনেছে।’

বোনের দেড় বছরের একটি কন্যা সন্তান আছে। অবুঝ শিশুটি যেন তাদের পরিবারে অবহেলার শিকার না হয়— সেই দাবিও জানান নিহতের ভাই সুকান্ত দেব নাথ।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব মিল্কী সিভয়েসকে বলেন, ‘হত্যা মামলায় গৃহবধূর শাশুড়িকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া নিহতের স্বামী রুবেল নাথকে গ্রেপ্তারে অভিযান চলছে।’ নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

-সিভয়েস/ডিসি/এআর

Add

সর্বশেষ

    পাঠকপ্রিয়