Cvoice24.com


সাতকানিয়াতে অভিভাবকদের না জানিয়ে কমিটি দেয়ায় মানববন্ধন

প্রকাশিত: ১৭:৩১, ১৩ নভেম্বর ২০১৯
সাতকানিয়াতে অভিভাবকদের না জানিয়ে কমিটি দেয়ায় মানববন্ধন

ছবি: সিভয়েস

সাতকানিয়ার চরখাগরিয়া রসুলপুর আলহাজ নুর আহমদ জেবুন্নেসা দাখিল মাদ্রাসার পরিচালনা কমিটির বিরুদ্ধে মানববন্ধন করেছে অভিভাববকরা।

বুধবার (১৩ নভেম্বর) দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন অভিভাবকরা। এতে ২৫০ জন অভিভাবক অংশগ্রহণ করেন।

তাদের দাবী, অভিভাবকদের না জানিয়ে বর্তমান পরিচালনা কমিটির সভাপতি নজরুল ইসলাম দুলাল এবং সুপার মৌলানা শামসুল ইসলাম সিদ্দিকীর পছন্দমত অভিভাবক নিয়ে নতুন কমিটির তালিকা জমা দিয়েছে এবং নতুন কমিটি গঠন করেছে। অথচ এ ব্যাপারে আমরা কিছুই জানিনা।

মানববন্ধনে আব্দুল মান্নান বলেন, নতুন কমিটিতে স্থান পাওয়ার জন্য অভিভাবকরা ফরম নিতে গেলে সুপার বলেন- নতুন কমিটি হয়ে গেছে এখন আর ফরম নিয়ে লাভ নেই। কিন্তু এটা হবে কেন? আমরাও তো অভিভাবক। আগের যারা কমিটিতে ছিলো তারা পুনরায় কেমনে কমিটিতে আসে? এটা এক প্রকার দুর্নীতি। দুর্নীতি করার জন্যই তাদের পছন্দমত কমিটি করছেন।

আইয়ুব বলেন, তারা প্রিজাইডিং অফিসারকে ২২ হাজার টাকা ঘুষ দিয়ে নতুন কমিটি দিতে চাচ্ছে সেটি আমরা খবর পেয়েছি। দুলালের পছন্দ করা কমিটি মানতে পারবো না। ভোটের মাধ্যমে যিনি নির্বাচিত হবেন, তাকেই আমরা মেনে নিবো।

মানববন্ধনে অংশগ্রহণ করেন, দাতা সদস্য আজিজুল হক, অভিভাবক বাদশা, মৌলানা আব্দুল মান্নান, আমিনুল ইসলাম, লোকমান, আব্দুল আজিজ, সোলাইমান, ইসমাঈল প্রমূখ।
মাদ্রাসার সুপার মৌলানা শামসুল ইসলাম সিদ্দিকী মুঠোফোনে বলেন, অভিভাবকরা মূর্খ, তারা কমিটির ব্যাপারে কিছুই জানে না। আমরা দুইজনে কীভাবে কমিটি দিবো? এরা সবাই আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। 

মাদ্রাসার বর্তমান সভাপতি নজরুল ইসলাম দুলালকে কয়েকবার মুঠোফোনে কল দেয়া হলে তিনি কোন সাড়া দেননি।

এ ব্যাপারে সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোবারক হোসেন বলেন, অভিভাবকরা আমাকে অভিযোগ জানিয়েছে। আমি প্রিজাইডিং অফিসারকে তদন্ত করে ব্যবস্থা নেয়ার জন্য বলে দিয়েছি।

সিভয়েস/এমআইএম

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়