Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড


মুন্সীগঞ্জে ঘাতক বাস কেড়ে নিল ১০ বরযাত্রীর প্রাণ

প্রকাশিত: ১৩:১৩, ২২ নভেম্বর ২০১৯
মুন্সীগঞ্জে ঘাতক বাস কেড়ে নিল ১০ বরযাত্রীর প্রাণ

ছবি : সংগৃহীত

ঢাকা-মাওয়া মহাসড়কে মাওয়াগামী স্বাধীন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বরযাত্রীবাহী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে  ঘটনাস্থলে নারী ও শিশুসহ ১০ জন  নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অন্তত ১০ জন। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম পরিচয় কিছুই জানা যায়নি।

শুক্রবার (২২ নভেম্বর) মুন্সীগঞ্জের শ্রীনগরের ষোলঘর উপজেলায় এ দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা থেকে মাওয়ামুখী স্বাধীন পরিবহনের একটি বাসের সঙ্গে ঢাকামুখী বরযাত্রী বহরের মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এক শিশু ও দুই নারীসহ ৮জন ঘটনাস্থলেই নিহত হন। পরে আহতদের মধ্যে ২জন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। নিহতদের বেশিরভাগই মাক্রোবাসের যাত্রী।

শ্রীনগর থানার ওসি হেদায়েতুল ইসলাম ভুইয়া জানান, শুক্রবার বেলা ২টার দিকে উপজেলার ষোলঘরে এলাকায় ঢাকা-মাওয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কনকশার থেকে বরযাত্রী বহরের সঙ্গে কেরানীগঞ্জের কামরাঙ্গীচর যাচ্ছিল মাইক্রোবাসটি।
পরে পুলিশ গিয়ে নিহত আটজনের লাশ উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং আহতদের ঢাকায় পাঠায় বলে জানান ওসি।

মুন্সীগঞ্জের পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, ঘটনার পরপরই স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মাইক্রোবাসের ভেতরে আটকেপড়া হতাহতদের উদ্ধার করেছে। এ ঘটনায় আহত অন্তত ১০ জনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতদের নাম-পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। ধারণা করা হচ্ছে নিহতরা একই পরিবারের সদস্য।

বাস ও মাইক্রোবাসটি উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

-সিভয়েস/এসসি

 

 

 

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়