Cvoice24.com


কক্সবাজারে আবু ডাকাত গ্রেফতার

প্রকাশিত: ১৫:৫৯, ২ ফেব্রুয়ারি ২০২০
কক্সবাজারে আবু ডাকাত গ্রেফতার

কক্সবাজার থানা পুলিশ অভিযান চালিয়ে মো. আবুল কালাম প্রকাশ আবু (৩৭) নামে এক ডাকাতকে গ্রেফতার করেছে। গত শনিবার (২৯ জানুয়ারি) কক্সবাজার মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

আবুল কালাম কক্সবাজার সদর থানার দক্ষিণ মুহুরী পাড়ার মৃত মো. খলিলের ছেলে।

গ্রেফতারের পর আদালতে স্বীকারোক্তি জবানবন্দি শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন বলে জানান সদর থানার ওসি (ইন্টেলিজেন্স) মোহাম্মদ মহিদুল আলম।

মামলা সূত্রে জানা যায়, গত ২৩ জানুয়ারি ভোর রাত ৩ টার সময় অজ্ঞাত ৭ থেকে ৮ জন ডাকাত দল ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ হাজী পাড়া আব্দুস সালামের বাড়ির দরজা ভেঙে ঢুকে দেশিয় বন্দুক ছোরা ও কিরিচের ভয় দেখিয়ে ঘরের আলমারি হতে নগদ ৩৭ হাজার টাকা, ৫ হাজার টাকার কাপড় চোপড় ও ৫টি বিভিন্ন ব্রান্ডের মোবাইল ফোন ডাকাতি করে। পরবর্তীতে হোসনে আরা বেগমের ঘরে ঢুকে ডাকাতির চেষ্টা করলে হোসনে আরার চিৎকার করতে থাকেন। এমন সময় ডাকাত দলের এক সদস্য তাকে বন্দুক দিয়ে মেরে পালিয়ে যাওয়ার সময় চেষ্টা চালান। পরে হোসনে আরার ছেলে জিসান তার  বন্ধুসহ ডাকাতদের পিছু ধাওয়া করলে ডাকাত দল গুলি করে  জিসানকে (২০) গুলিবিদ্ধ করেন। পরবর্তীতে হোসনে আরা বাদি হয়ে কক্সবাজার সদর মডেল থানায় মামলা রুজু করেন। 

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) মোহাম্মদ মহিদুল আলম সিভয়েসকে বলেন, থানার পরিদর্শক  (ওসি) সৈয়দ আবু মো. শাহজাহান কবির এর নেতৃত্বে  বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা  গত ২৯ তারিখ রাতে ডাকাত দলের সদস্য মো. আবুল কালামকে গ্রেফতার করা হয় এবং তার স্বীকারোক্তি মতে লুণ্ঠিত ১টি মোবাইল ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

 

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়