Cvoice24.com


কক্সবাজারে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত

প্রকাশিত: ০৫:২২, ৪ ফেব্রুয়ারি ২০২০
কক্সবাজারে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত

ফাইল ছবি।

কক্সবাজারের টেকনাফ উপজেলায় নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের পাশে র‌্যাবের সঙ্গে কথিত ডাকাত দলের ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা দলের এক সদস্য নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত ১২জন আহত হয়েছে।

মঙ্গলবার (০৪ ফেব্রুয়ারি) ভোর আনুমানিক ৪টার দিকে র‌্যাবের একটি দল টেকনাফ উপজেলার নয়াপাড়াস্থ জাদিমোরা রোহিঙ্গা শিবির ক্যাম্পে সাড়াশি অভিযান চালালে ডাকাত দলের সঙ্গে এই গোলাগুলির ঘটনা ঘটে বলে জানিয়েছেন র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মির্জা শাহেদ মাহতাব।

নিহতের নাম ইলিয়াছ (৪০)। র‌্যাবের দাবি, নিহত ইলিয়াস ডাকাত দলের সদস্য। তিনি টেকনাফ-২৬ নম্বর ক্যাম্পের ডি-ব্লকের বাসিন্দা।

র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মির্জা শাহেদ মাহতাব জানান, টেকনাফ-২৬ নম্বর ক্যাম্পের ডি-ব্লকে সোমবার দিবাগত রাতে র‌্যাবের একটি দল সাঁড়াশি অভিযানের সময় অস্ত্রধারী ডাকাত দলের সঙ্গে র‌্যাবের গুলিবিনিময় হয়। এ ঘটনায় ডাকাত ইলিয়াছ গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় র‌্যাবের তিন সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি থ্রি কোয়ার্টার গান, একটি ওয়ানশুটার গান ও চারটি তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে টেকনাফ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে। ইলিয়াছেল মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

-সিভয়েস/এসসি

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়