image

২৬ নং ওয়ার্ড উত্তর হালিশহর: মাদকমুক্ত সমাজ গড়তে কাউন্সিলর হতে চান রেজাউল আলম রনি

image

আলহাজ্ব শাহ আলমের পুত্র মোঃ রেজাউল আলম রনি। পি,এইচ,আমিন স্কুল ছাত্রলীগের সংগঠক হিসেবে পরিচিত। দায়িত্ব পালন করেন (১৯৯৮-২০০১), সরকারি কমার্স কলেজ ছাত্রলীগের, সহ সম্পাদক এবং  গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক (২০০২-২০০৪), সহ-সভাপতি, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ (২০১৩) এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য হিসেবে (২০১৭-১৮) ।

উত্তর হালিশহর ২৬ নং ওয়ার্ডকে মানবিক ওয়ার্ড, মাদক,সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত, দায়বদ্ধতা নিশ্চিত করে একটি উন্নত মডেল ওয়ার্ডে পরিণত করার লক্ষে কাউন্সিলর প্রার্থী হতে চান তিনি।

নিজের পরিকল্পনার বিষয়গুলো জানান দিতে সিভয়েস২৪ডটকমের মুখোমুখি হয়েছেন রেজাউল আলম রনি।

সিভয়েস- আপনি কেন কাউন্সিলর প্রার্থী হতে চান?
রেজাউল আলম রনি -  উত্তর হালিশহর ওয়ার্ড কে মানবিক ওয়ার্ড,মাদক,সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত, দায়বদ্ধতা নিশ্চিত করে একটি উন্নত মডেল ওয়ার্ডে পরিনত করার লক্ষে, আমি কাউন্সিলর প্রার্থী হতে চাই। তার দাবি, আমি দীর্ঘদিন এই এলাকায় রাজনীতি করছি। আমি সব সময় মানুষের বিপদে-আপদে নিবেদিত ছিলাম। এলাকার উন্নয়নে সবাইকে সাথে নিয়ে কাজ করেছি। আমার বাবা এলাকার উন্নয়েন নিবেদিত প্রাণ, তিনি উত্তর হালিশহরে ফারুকে আজম জামে মসজিদ, বায়তুল আলম জামে মসজিদ এবং ওসমান গনি সুন্নিয়া মাদ্রাসাসহ অনেক শিক্ষা প্রতিষ্ঠান গঠনে অগ্রণী ভূমিকা পালন করেন

সিভয়েস- এলাকার উন্নয়নে আপনার পরিকল্পনা কি ?
রেজাউল আলম রনি- আমি যদি নির্বাচিত হই, এ ওয়ার্ডের সড়ক প্রশস্তকরণসহ ড্রেনেজ ব্যবস্থা উন্নত করব। এলাকায় একটা কারিগরি স্কুল প্রতিষ্ঠিত করে, প্রশিক্ষণ দিয়ে এলাকার বেকার যুবকদের কর্মসংস্থানের সুযোগ করব। আধুনিক ওয়ার্ড গড়ার লক্ষে এলাকায় বিশেষ বিশেষ স্থানে সৌন্দর্য্যে বন্ধনে কাজ করব।

রেজাউল আলম রনি  পি, এইচ, আমিন একাডেমী থেকে এস,এস,সি, চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ থেকে এইচ,এস,সি এবং প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম থেকে বি,বি,এ এবং এম,বি,এ পাস করেন

সিভয়েস- মাদক নিমূর্লে আপনার ভূমিকা কি থাকবে?
রেজাউল আলম রনি- আমার প্রথম কাজ হবে এলাকায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স। কারণ এ মাদকের কারণে যুবসমাজ আজ ধ্বংসের পথে। আর যারা বিপথগামী হয়ে গেছে তাদের পুনর্বাসনের মাধ্যমে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনা। আমি নির্বাচিত হলে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব ডিজিটাল ওয়ার্ড জনগণকে উপহার দেব।

সিভয়েস- এলাকাবাসীর উদ্দেশ্যে কিছু বলেন?
রেজাউল করিম রনি- প্রিয় এলাকাবাসী ,মডেল ওয়ার্ড গড়ে তোলার অঙ্গীকারে কাউন্সিলর হতে চাই আমি, ছাত্ররাজনীতি করতে গিয়ে মানুষের সাথে কাছ থেকে মেশার সুযোগ হয়েছে। মানুষের কল্যাণে কাজ করতে চাই। জনপ্রতিনিধি হলে তা বৃহৎ পরিসরে করা সম্ভব। কাউন্সিলর হতে চাই নিজের জন্য নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করতে, মাদকমুক্ত সমাজ গড়তে। অসহায় মানুষের দ্বারপ্রান্তে গিয়ে তাদের কষ্ট ভাগাভাগি করতে। আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ব। আমি সব সময় জনগণের সেবা করে আসছি। প্রিয় এলাকাবাসী যদি আমাকে নির্বাচিত করে আমি আমার দেয়া প্রতিশ্রুতি পালন করবই।

-সিভয়েস/এসসি

image

সম্পাদক : এম. নাসিরুল হক

ফোনঃ ০৩১২৮৫০৫৯০
ই-মেইল : news@cvoice24.com
news.cvoice24@gmail.com

সিভয়েস মিডিয়ার একটি প্রতিষ্ঠান

আর কে আর ট্রেড সেন্টার
বাড়িঃ ২৩৪, নিচতলা, ঝাউতলা স্টেশন রোড দক্ষিণ খুলশী, চট্টগ্রাম

সর্বস্বত্ত্ব সংরক্ষিত, এই ওয়েব সাইটের যেকোন লিখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনি

Copyright © cvoice24.com 2018