Cvoice24.com


বাঁশখালীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা আহত

প্রকাশিত: ১৬:৩৫, ১১ ফেব্রুয়ারি ২০২০
বাঁশখালীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা আহত

বাঁশখালী উপজেলার বৈলছড়িতে মো. দেলোয়ার (২৩) নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত করেছে  দুর্বৃত্তরা। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কতর্বরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। 

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যা পৌনে ৭ টায় বৈলছড়ি নজমুন্নেচ্ছা উচ্চ বিদ্যালয় মাঠের দক্ষিন কোণা এলাকায় এ ঘটনা ঘটে । আহত দেলোয়ার বৈলছড়ি ৩ নং ওয়ার্ডের শাক্কু বাপের বাড়ির মৃত নুরুল ইসলামের পুত্র।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, আহত দেলোয়ার প্রতিদিনের মত স্কুলের মাঠে খেলাধুলা করে এবং বন্ধু বান্ধব নিয়ে আড্ডা দেয়। হঠাৎ আড্ডা দেওয়ার এক পর্যায়ে সন্ধ্যা পৌনে ৭ টার সময় তার উপর অতর্কিত হামলা চালায় ৭-৮ জন দুর্বৃত্ত। এসময় তাকে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করা হয়। পরে আশপাশের লোকজন দেলোয়ারকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে।

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক ডা. তানবির চৌধুরী ও ডা. জিহান বলেন, আহত দেলোয়ারের মাথা ৪ টি ও দুই পায়ে ৪-৫ টি ছুরিকাঘাত এবং বাম হাতে ২টি ছোঁড়া গুলি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় আমরা তাকে চমেক হাসপাতালে পাঠিয়েছি।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য জামাল উদ্দীন বলেন,আহত দেলোয়ার বিগত ২-৩ মাস আগে ও পূর্ব বৈলছড়ি নুন্না পুকুর পাড় পাগলা কবর স্থানেরর মসজিদে জুমার নামাজ পড়ে তার বাবার কবর জেয়ারত করে বাড়ি ফেরার পথে একদল চিহ্নিত সন্ত্রাসী তাকে অপহরণ করতে চেয়েছিল, স্থানীয়দের বাঁধার মুখে তাকে অপহরণ করতে ব্যর্থ হয়। এ নিয়ে বাঁশখালী থানা অভিযোগ ও ছিল। আজ আবারো সন্ত্রাসী হামলার শিকার হলো।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রেজাউল করিম মজুমদার বলেন, ঘটনার খবর পেয়ে আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বর্তমানেও ঘটনা স্থলে পুলিশ রয়েছে। তদন্ত পূর্বক দোষীদের খুঁজে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাঁশখালী প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়