Cvoice24.com


শুক্রবার বাঁশখালী আসছেন হেফাজত আমীর ও মহাসচিব

প্রকাশিত: ০৬:২৮, ১২ ফেব্রুয়ারি ২০২০
শুক্রবার বাঁশখালী আসছেন হেফাজত আমীর ও মহাসচিব

ফাইল ছবি।

ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান আল জামিয়া আল ইসলামিয়া জলদী মাখজানুল উলুম (বাইঙ্গাপাড়া) বাঁশখালী বড় মাদ্রাসার ৯২ তম বার্ষিক মাহফিলে যোগ দিতে শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বাঁশখালী যাচ্ছেন হেফাজত ইসলামের আমীর আল্লামা শফি ও মহাসচিব  জুনাইদ বাবুনগরী। ওই দিন মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে মাহফিলটি অনুষ্ঠিত হইবে।

আয়োজক সুত্র জানায়,মাহফিলে দেশ ও জাতির উদ্দেশ্যে বিশেষ হেদায়াতি বক্তব্য ও মুনাজাত পরিচালনা করবেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর, দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারীর মহাপরিচালক , কওমী মাদরাসা শিক্ষা বোর্ড (বেফাক) চেয়ারম্যান ও উক্ত জামিয়ার প্রধান পরিচালক শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী (দাঃবাঃ)।

এছাড়া দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী এ দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠানে আয়োজিত বার্ষিক ওয়াজ মাহফিলে সমকালীন মুসলিম বিশ্ব পরিস্থিতি ও ইসলামের সার্বিক বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করে দেশের প্রখ্যাত ইসলামী চিন্তাবিদ ও শীর্ষস্থানীয় ওলামা মাশায়েখগণ কুরআন-হাদীস ভিত্তিক বক্তব্য রাখবেন।

মাহফিলে বিশেষ মেহমান হিসেবে উপস্থিত থাকবেন হেফাজত ইসলাম বাংলাদেশের মহাসচিব ও দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসার মুহাদ্দিস আ্ল্লামা জুনাইদ বাবুনগরী সহ আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন  দেশ বিদেশের বহু আলেমগন।

-সিভয়েস/এসসি

বাঁশখালী প্রতিনিধিঃ

সর্বশেষ

পাঠকপ্রিয়