Cvoice24.com


কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত, অস্ত্রসহ ইয়াবা উদ্ধার

প্রকাশিত: ০৮:০৩, ৯ মে ২০২০
 কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত, অস্ত্রসহ ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উলুবনিয়া সীমান্ত এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা নিহত হয়েছে। শনিবার (৯ মে) ভোর রাত সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। নিহতদের পরিচয় এখনো জানাতে পারেনি পুলিশ। পুলিশ বলছে, নিহত দুই রোহিঙ্গা মাদককারবারি। তারা দীঘদিন মাদক পাচার করে আসছিল।

পুলিশ বলছে, ইয়াবা পাচারের খবরে রাতে টেকনাফ থানা পুলিশের একটি টিম টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উলুবনিয়া এলাকায় পৌঁছলে রোহিঙ্গা মাদক কারবারিরা পুলিশকে লক্ষ করে গুলি ছোড়ে। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে দুই রোহিঙ্গা গুলিবিদ্ধ হয়। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ১ লাখ ৫০ হাজার ইয়াবা, ২টি দেশীয় এলজি ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, গুলিবিদ্ধ অবস্থায় প্রথমে দুই রোহিঙ্গাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলাসহ প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. জাকারিয়া মাহমুদ জানান, ভোররাতে পুলিশ গুলিবিদ্ধ দুই রোহিঙ্গাকে নিয়ে আসলে তাদের কক্সবাজার রেফার্ড করা হয়।

-সিভয়েস/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়