Cvoice24.com


২২ মে/ বিআইটিআইডিতে ১৩ পুলিশসহ চট্টগ্রামের শনাক্ত ৩৭ জন

প্রকাশিত: ১৮:৩৫, ২২ মে ২০২০
২২ মে/ বিআইটিআইডিতে ১৩ পুলিশসহ চট্টগ্রামের শনাক্ত ৩৭ জন

চট্টগ্রামের ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ২৪৭ জনের নমুনা পরীক্ষায় চট্টগ্রামে আরও ৩৭ করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ২৭ জন নগরের এবং চট্টগ্রামের চার উপজেলার ১০ জন।

 

শুক্রবার (২২ মে) রাতে চট্টগ্রামের সিভিল সার্জন ডা.সেখ ফজলে রাব্বি এ তথ্য নিশ্চিত করেন।  

 

চট্টগ্রাম মহানগরের ২৭ জনের মধ্যে ১৩ জন পুলিশ সদস্য। চট্টগ্রামের ২৭ হলেন, সিটি গেইট পুরুষ (৩০), চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল পুরুষ (৩৭), মধ্যে গৌসালডাঙ্গা পুরুষ বয়স (৫৭), একই এলাকার মহিলা (৪৪), বউ বাজার পুরুষ (৩৫), বায়েজিদ পুরুষ (৩২), বিআইটিআইডি মহিলা (৫৫), দামপাড়া পুলিশ লাইন পুরুষ (৩৮), বিআইটিআইডি পুরুষ (২৩),বিআইটিআইডি মহিলা (১৮), ,বিআইটিআইডি মহিলা (৪৯),হালিশহর পুলিশ লাইন পুরুষ তিন জন যথাক্রমে (৫৭),(২৪) ও (৩৪)। মেট্টোপলিটন হাসপাতাল পুরুষ (৭২), পাচঁলাইশ মীর্জাপুল ২ জন একজন পুরুষ (৪১) অন্যজন মহিলা (১৩), ও আর নিজাম রোড ১ পুরুষ (২২), ইন্ডাস্ট্রিয়াল পুলিশ নয়জন পুরুষ বয়স যথাক্রমে, (২২),(২২),(২১),(২১),(২৬),(২১),(২২), (২১) ও (২৩)।  

বিভিন্ন উপজেলার ১০ জন হলেন, পটিয়ার মহিলা বয়স (১৭), বোয়ালখালী পুরুষ (৩৮), হাটহাজারী ২ জন একজন মহিলা বয়স (৪৯) ও অন্রজন পুরুষ (২৫), সীতাকুন্ড উপজেলার আমিরাবাদ পুরুষ (১৬) রাউজান উপজেলার ৫ জনের মধ্যে একজন মহিলা (৫৪), বাকি চারজন পুরুষ (৩৫),(১৫),(৪৮) ও (৩২)।

 

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়