Cvoice24.com


লোহাগাড়ায় ৪০ মুক্তিযোদ্ধা পরিবার পেল বিপ্লব বড়ুয়ার ঈদ উপহার

প্রকাশিত: ০৬:২৩, ২৩ মে ২০২০
লোহাগাড়ায় ৪০ মুক্তিযোদ্ধা পরিবার পেল বিপ্লব বড়ুয়ার ঈদ উপহার

জাতির শ্রেষ্ঠ সন্তানদের সঙ্গে ঈদের খুশি ভাগাভাগি করে নিতে প্রতি বছরের মতো এবারও লোহাগাড়া উপজেলার অসচ্ছল মুক্তিযোদ্ধাদের উপহার সামগ্রী পাঠিয়েছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

শুক্রবার (২২ মে) সকাল ১১ টার দিকে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ অফিসের সামনে ৪০ বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের মাঝে এই উপহার সামগ্রী বিপ্লব বড়ুয়ার পক্ষে আওয়ামী লীগ নেতৃবৃন্দরা বিতরণ করেন।  উপহার সামগ্রীর মধ্যে চাল, ডাল, পেঁয়াজ, তেল ইত্যাদি রয়েছে। একই সাথে আওয়ামী লীগ নেতৃবৃন্দরা মুক্তিযোদ্ধাদের ক‍াছে বিপ্লব বড়ুয়ার ঈদের শুভেচ্ছাবার্তা পৌঁছে দেন।

লোহাগাড়া মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমাণ্ডার আব্দুল হামিদ বেঙ্গল বলেন, ঈদের উপহার পেয়ে অত্যন্ত খুশি হন অসচ্ছল মুক্তিযোদ্ধারা। আওয়ামী লীগ সরকারের সময়ে মুক্তিযোদ্ধারা অনেক ভালো আছেন। সরকারের বিভিন্ন সুযোগ সুবিধা পেয়ে তাদের পরিবারের সদস্যরা এখন অনেক সুখ ও শান্তিতে বসবাস করছেন। মুক্তিযোদ্ধাদের জন্য বিভিন্ন সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

ঈদ উপহার বিতরণে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু,  উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রিদওয়ানুল হক সুজন, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগ নেতা রাফাইতুল আহমেদ আরফাতসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

সিভয়েস/প্রেসবিজ্ঞপ্তি

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়