Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড


করোনার উপসর্গ নিয়ে সিএমপির এএসআই'র মৃত্যু

প্রকাশিত: ০৮:১৬, ২ জুন ২০২০
করোনার উপসর্গ নিয়ে সিএমপির এএসআই'র মৃত্যু

কভিড-১৯ নামের নভেল করোনা ভাইরাসের রিপোর্ট নেগেটিভ আসায় কাজে ফেরার পর একিদনের মধ্যেই মৃত্যুর কাছে হেরে গেলেন এক পুলিশ কর্মকর্তা। ৩১ মে করোনার ধকল কাটিয়ে কাজে ফেরার পরের দিনই করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। তার পরের দিনই মৃত্যুর কাছে হার মানেন সিএমপির সদরঘাট থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) ৩৮ বছর বয়সী জিএম কাইয়ুম (৪৫)।

সোমবার (১ জুন) সকাল ১১ টার দিকে অসুস্থ অনুভব করলে তাকে হাসপাতালে নেয়া হয়। এক পর্যায়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের (চমেক) চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষণা করেন। 

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার ও জনসংযোগ কমকর্তা আবু বকর সিদ্দিক সিভয়েসকে জানান, গত সপ্তাহে এ পুলিশ সদস্যের নমুনা পরীক্ষায় করোনা ভাইরাস নেগেটিভ আসে। যার জন্য গত পরশু ৩১ মে তিনি রিলিজ হয়ে কর্মক্ষেত্র সদরঘাটে ফিরেন।  

মৃত্যুবরণকারী পুলিশ সদস্য মৃত্যুর আগে করোনা ভাইরাস পজেটিভ ছিলেন কিনা তা নিশ্চিত হবার জন্য মৃত্যুর পর তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে করোনা কিনা নিশ্চিত হওয়া যাবে। এএসআই জিএম কাইয়ুম ফেনীর পরশুরাম এলাকার বাসিন্দা। 

সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) আহমদ উল্লাহ ভূঁইয়া সিভয়েসকে বলেন, করোনা উপসর্গ নিয়ে আমাদের এক সদস্যের মৃত্যু হয়েছে। বিকাল তিনটায় সদরঘাট থানায় জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। এরপর পরিবারের কাছে লাশ স্থানান্তর করা হবে। যোগ করেন ওসি আহমদ উল্লাহ ভূঁইয়া।

সিভয়েস /এসএইচ 

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়