Cvoice24.com


প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় সমিতিরহাট ইউনিয়ন ছাত্রলীগের দোয়া মাহফিল  

প্রকাশিত: ১১:৪৬, ২৮ জুন ২০২০
প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় সমিতিরহাট ইউনিয়ন ছাত্রলীগের দোয়া মাহফিল  

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করে ফটিকছড়ি সমিতিরহাট ইউনিয়ন ছাত্রলীগ।     

শুক্রবার সমিতিরহাট ইউপি কার্যালয়ের পার্শ্বস্থ জামে মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আয়োজিত দোয়া মাহফিলে বিদ্যমান করোনা মহামারীতে বাংলাদেশ আওয়ামী লীগের সর্বস্থরের নেতাকর্মী ও দেশবাসীর করোনামুক্তি ও প্রয়াত নেতৃবৃন্দের আত্মার মাগফেরাত কামনা করে খতমে কুরআন, মিলাদ ও দোয়া করা হয়।

উক্ত দোয়া মাহফিলে ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক মোহাম্মদ শাহনেওয়াজ, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ রুহুল আমিন ভুঁইয়া, চট্টগ্রাম আইন কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আওয়ামী লীগ নেতা এড. মো. মনজুরুল আজম চৌধুরী, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী, আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হক কাজল, আওয়ামী লীগ নেতা রফিকুল আলম, উপজেলা যুবলীগের সদস্য হাসান আলী, সমিতিরহাট ইউনিয়ন যুবলীগের সভাপতি এটিএম আহসান উল্লাহ, সমিতিরহাট ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এস. এম. বাবর, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কাজী এরশাদ, ইউপি সদস্য ফিরোজ আজম, ছাত্রলীগ নেতা কাজ্বী সাইফ, জাবেদ হোসেন ভুঁইয়া, সৌরভ হাসান, মোহাম্মদ ফখরুদ্দীন, মোহাম্মদ শাহনেওয়াজ, ইফতেখার শাহীন, মোহাম্মদ নাঈম, ফয়েজউল্লাহ, সৌরভ, নাহিমসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়