Cvoice24.com


বাঁশখালীতে আইসোলোশন সেন্টারের যাত্রা শুরু

প্রকাশিত: ১১:১৩, ৩ জুলাই ২০২০
বাঁশখালীতে আইসোলোশন সেন্টারের যাত্রা শুরু

ছবি : সিভয়েস

আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের মধ্য দিয়ে করোনা রোগীদের সেবার লক্ষে যাত্রা শুরু করেছে বাঁশখালীর জলদী আধুনিক হাসপাতালের আইসোলেশন সেন্টার। ভবনের তৃতীয় তলায় স্থাপিত আইসোলেশন সেন্টারটিতে ত্রিশটি বেড রয়েছে। এই হাসপাতালে বিনা খরচে চিকিৎসা পাবেন করোনা আক্রান্ত রোগীরা। বাঁশখালীতে এই প্রথম আইসোলেশন সেন্টার চালু করা হয়।

শুক্রবার (৩ জুলাই) ভিডিও কনফারেন্সের মাধ্যমে আইসোলেশন সেন্টারটি উদ্বোধন করেন চট্টগ্রাম-১৬, বাঁশখালী আসনের সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী।

ভিডিও কনফারেন্সে চট্টগ্রামের নিজ বাসা থেকে সংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, বাঁশখালীতে করোনা আক্রান্ত রোগীদের সংখ্যা দিনদিন বৃদ্ধি পাচ্ছে এবং আমি নিজে ও আক্রান্ত হয়েছি। তাই বাঁশখালীবাসীর কথা চিন্তা করে অতীব প্রয়োজনীয় আইসোলেশন সেন্টার স্থাপনের সিদ্ধান্ত গ্রহণ করেছি। এই সংকট বিবেচনা করে বাঁশখালীর মানুষের সুচিকিৎসা প্রদানের লক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উদ্যোগে বৈশ্বিক মহামারি কোভিড-১৯ প্রতিরোধে এই আইসোলেশন সেন্টার স্থাপন করা হয়েছে। এইখানে করোনা আক্রান্ত সাধারণ রোগীদের জন্য সকল ধরণের চিকিৎসা সেবা প্রদান করা হবে।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শফিকুর রহমান মজুমদার, অফিসার ইনচার্জ (ওসি) মু.রেজাউল করিম মজুমদার, চেয়ারম্যান রশিদ আহমদ, তাজুল ইসলাম, মোঃইয়াছিন, হারুনুর রশিদ, আ.ন.ম শাহাদত আলম, মুজিবুর রহমান চৌধুরী, বদরুদ্দীন চৌধুরী, আসহাব উদ্দীন, গন্ডামারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাষ্টার শামশুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মকসুদ (মাসুদ), বাঁশখালী আধুনিক হাসপাতালের ডাইরেক্টর মোঃ শোয়াইবুর রহমান, হামিদ উল্লাহ, মাওঃআক্তার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

-সিভয়েস/এসসি

বাঁশখালী প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়