Cvoice24.com


আনসারের মারধরের শিকার কাস্টমস স্টাফ চমেকে ভর্তি

প্রকাশিত: ১২:০০, ২৬ জুলাই ২০২০
আনসারের মারধরের শিকার কাস্টমস স্টাফ চমেকে ভর্তি

ফাইল ছবি।

চট্টগ্রাম কাস্টম হাউজের নিরাপত্তার দায়িত্বে থাকা ৫ জন আনসার সদস্য আইডি কার্ড না থাকার বিতর্কে মারলো প্রতিষ্ঠানটির কম্পিউটার অপারেটর সাফিউল আলমকে। আনসার সদস্যদের বেধড়ক মারধরে সাফিউলকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি আছেন।

রোববার (২৬ জুলাই) সকালে চট্টগ্রাম কাস্টমস হাউজের অফিস প্রবেশ করার সময় সাফিউলের এ ঘটনা ঘটে।

কাস্টম হাউসের সহকারী কমিশনার (প্রশাসন) মাহবুবুর রহমান বলেন, 'আমরা অভিযোগের প্রেক্ষিতে জেনেছি সকালে সাফিউল কাস্টম হাউসে ঢোকার সময় আনসার সদস্যরা আইডি কার্ড দেখতে চান। তখন সাফিউল আইডি কার্ড দেখাতে পারেননি। তিনি আনসার সদস্যদের বলেছেন তার কার্ড অফিসে আছে। তিনি অন্য কাউকে দিয়ে তা আনিয়ে দেখাবেন। এ সময় বহিরাগত অনেককে কার্ড ছাড়া ঢুকতে দেয়ায় সামিউল আনসার সদস্যদের সাথে তর্কে জড়িয়ে পড়েন।

তিনি আরো বলেন, এ তর্ক-বিতর্কের এক পর্যায়ে আনসার সদস্যরা সাফিউলের গায়ে হাত তোলেন। আনসার সদস্যদের মারধরের এক পর্যায়ে বিষয়টি লক্ষ করে ঘটনাস্থলের অন্যান্যরা সাফিউলকে উদ্ধার করে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যায়। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেলের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি আছেন। এ ঘটনায় জড়িত অভিযুক্ত আনসারদের ক্লোজড করে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্টদের জানিয়েছি।

সিভয়েস/এসবি/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়