Cvoice24.com


সিনহা হত্যা : ৪ পুলিশ সদস্য ও ৩ সাক্ষীকে রিমান্ডে নিল র‌্যাব

প্রকাশিত: ০৬:৫২, ১৪ আগস্ট ২০২০
সিনহা হত্যা : ৪ পুলিশ সদস্য ও ৩ সাক্ষীকে রিমান্ডে নিল র‌্যাব

মেজর (অব.) সিনহা মো. রাশেদ হত্যা মামলায় ৭ দিনের রিমান্ড মঞ্জুর হওয়া পুলিশের চার সদস্য ও তিন সাক্ষীকে রিমান্ডের জন্য নিয়ে গেছে র‌্যাব। শুক্রবার (১৪ আগস্ট) সকাল ১০টায় র‌্যাবের একটি একটি দল কক্সবাজার জেলা কারাগার থেকে তাদেরকে নিয়ে গেছে বলে জানান জেল ‍সুপার মোকাম্মেল হোসেন।

তারা হলেন- কনস্টেবল সাফানুল করিম, কনস্টেবল কামাল হোসেন, কনস্টেবল মো. আব্দুল্লাহ আল মামুন ও সহকারী উপপরিদর্শক লিটন মিয়া এবং পুলিশের মামলা তিন সাক্ষী মো. আয়াছ, নুরুল আমিন ও নাজিম উদ্দিন।

গত ৮ ও ৯ আগস্ট পুলিশের চার কনস্টেবলকে কক্সবাজার কারা ফটকে জিজ্ঞাসাবাদ করে র‍্যাব। এ সময় তারা গুরুত্বপূর্ণ তথ্য দেয়ায় আদালতের কাছে দশ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) জামিল আহমদ। মেজর সিনহা খুনের ঘটনায় জড়িত সন্দেহে ১১ আগস্ট দুপুরে টেকনাফের বাহারছড়ার শামলাপুর থেকে পুলিশের মামলার তিনজন সাক্ষীকে গ্রেফতার করে র‌্যাব।

গত ১২ আগস্ট তাদের প্রত্যেকের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন টেকনাফের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তামান্না ফারাহ্। এর আগে বরখাস্ত হওয়া ওসি প্রদীপ কুমার দাশ, ইন্সপেক্টর লিয়াকত আলী ও এএসআই নন্দদুলালের ৭ দিনের রিমান্ড দেয় আদালত বিচারক।

প্রসঙ্গত, গত ৩১ জুলাই রাতে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পুলিশ চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সাবেক সেনা কর্মকর্তা সিনহা মো. রাশেদ খান। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে তিনটি এবং নিহতের পরিবারের পক্ষে একটি মামলা হয়েছে।

কক্সবাজার প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়