Cvoice24.com


চান্দগাঁও-বায়জিদের ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

প্রকাশিত: ১৪:২০, ২৩ সেপ্টেম্বর ২০২০
চান্দগাঁও-বায়জিদের ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

চান্দগাঁও ও বায়েজিদ থানাধীন বিভিন্ন এলাকায় মেয়াদোত্তী‌র্ণ, মেয়াদ ছাড়া ও অননু‌মো‌দিত ঔষধ সহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যতালিকা প্রদর্শন না করার দায়ে ছয় প্রতিষ্ঠানকে ৩৫ হাজার টাকা জ‌রিমানা করেছে ভোক্তা অ‌ধিদপ্তর।

বুধবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে এ অ‌ভিযা‌ন পরিচালনা করেন  সহকারী প‌রিচালক পাপীয়া সুলতানা লীজা ও সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান।

চান্দগাঁও থানার মৌলভীবাজার এলাকার মধুম‌তি মে‌ডি‌কো‌'কে মেয়া‌দোত্তীর্ণ ঔষধ ও মেয়াদ ঘষামাজা করায় ১০হাজার টাকা জ‌রিমানা করা হয়। হোসাইন ফার্মেসীকে মেয়াদবিহীন কাটা ঔষধ ও অননুমোদিত বিদেশি ঔষধ সংরক্ষণ করায় ১০ হাজার টাকা জ‌রিমানা ক‌রে। উদ্ধারকৃত ঔষধাদি ধ্বংস করা হয়। কাজীর হাটের ওয়াজেহা স্টোরকে মূল্যতালিকা প্রদর্শন করতে না পারায় ৪ হাজার টাকা। বার আউ‌লিয়া বা‌ণিজ‌্যালয়‌কে  ৩ হাজার টাকা জরিমানা ক‌রে সতর্ক করা হয়। 
 
বা‌য়ে‌জিদ থানাধীন শেরশাহ বাজা‌রে  নিত‌্যপ্রয়োজনীয় পণ্যের পাইকা‌রি ও খুচরা বি‌ক্রেতা‌দের মূল‌্য তা‌লিকা দৃশ‌্যমান স্থা‌নে প্রদর্শন কর‌তে অনু‌রোধ করা হয়। এসময় একই বাজা‌রের জ্যােতি ফার্মেসীকে মেয়াদবিহীন কাটা ঔষধ সংরক্ষণ করায় ৩ হাজার টাকা জরিমানা ক‌রে। এস আলম হো‌টেল এন্ড রেস্টু‌রেন্ট‌কে তার উৎপা‌দিত খাদ‌্যদ্রব‌্য রাস্তার পা‌শে খোলা ধু‌লোবা‌লি পূর্ণ স্থা‌নে সংরক্ষণ করায় ৫ হাজার টাকা জ‌রিমানা ক‌রে সতর্ক করা হয়।

সিভয়েস/ আরএস

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়